যশোরে ৩ কোটি টাকার স্বর্ণবারসহ দুই বহনকারী আটক

যশোরে ৩ কোটি টাকার স্বর্ণবারসহ দুই বহনকারী আটক

Other

যশোরে ৩ কোটি টাকার স্বর্ণবারসহ দুই বহনকারীকে আটক করেছে ৪৯ বিজিবি যশোর। ২০ মার্চ দুপুর ১২ টায় যশোর মাগুরা  মহাসড়কের বাহাদুরপুর বাজার থেকে এই আটক ও উদ্ধার সাফল্য দেখায় বিজিবি।

এই ঘটনায় যশোর কোতোয়ালি থানায় মামলার প্রস্তুতি চলছে।

সোনা চোরাচালান সিন্ডিকেটে জড়িত অন্য সদস্যদের আটকে অভিযান অব্যাহত থাকব বলে দাবি বিজিবি ব্যাটালিয়ন অধিনায়কের।

২০ মার্চ বিকেল সাড়ে ৫ টায় ৪৯ বিজিবি যশোরের সদর দপ্তরে ব্যাটালিয়ন অধিনায়ক লেপ্টেন্যান্ট কর্ণেল সেলিম রেজা পিএসসি বিফ্রিং করে তথ্য দিয়েছেন, বিজিবি দীর্ঘদিন হুন্ডি, মাদক, চোরাচালান, স্বর্ণ আটকের জন্য বিশেষ পরিকল্পনা করে গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করে। এরই অংশ হিসেবে গোপন সংবাদে ২০ মার্চ দুপুর ১২ টা ১৫ মিনিটে যশোরের শহরতলী বাহাদুরপুর বাজারে অভিযান পরিচালনা করা হয়। সহকারী পরিচালক ফারুক হোসেনের নেতৃত্বে পরিচালিত অভিযানে শরিয়তপুর থেকে বেনাপোলগামী ফেইম পরিবহনে তল্লাশী করা হয়। এ সময়  সন্দেহভাজন হিসেবে দুজনকে আটক করা হয়।


কিশোরীকে গণধর্ষণের পর ৬০ টাকা ধরিয়ে দিল অভিযুক্তরা

অস্ট্রেলিয়ার পূর্ব উপকূলে ভয়াবহ বন্যা সতর্কতা

বিএনপি যুদ্ধাপরাধীদের প্রতিষ্ঠিত করেছে: চীফ হুইপ

ভোটে হেরে স্ত্রীকে তালাক


এরা হচ্ছে রাজবাড়ির বালিয়াকান্দি উপজেলার খালখোলা গ্রামের বাহাদুর মন্ডলের ছেলে আক্তার হোসেন মন্ডল (৩০) ও রাজবাড়ি সদর উপজেলার হোগলাডাঙ্গি গ্রামের মৃত আব্দুল গনি মিজির ছেলে হোসেন মিজি (৩৭)। এদের দখল থেকে ৪.৫৪০ কেজি ওজনের ১৩টি স্বর্ণ বার উদ্ধার হয়। যার মূল্য ৩ কোটি ১৭ লাখ ৮০ হাজার টাকা। আটকের পর তাদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এ ঘটনায় আটকদের থানায় সোপর্দ ও মামলার প্রস্তুতি চলছে।

বিজিবি অধিনায়ক জানিয়েছেন, ওই চক্রে আরো যারা জড়িত তাদের আটকে গোয়েন্দা তৎপরতা চালানো হবে।

news24bd.tv তৌহিদ