মোদি ও শাল্লা ইস্যুতে জরুরি সংবাদ সম্মেলন ডেকেছে হেফাজত

মোদি ও শাল্লা ইস্যুতে জরুরি সংবাদ সম্মেলন ডেকেছে হেফাজত

অনলাইন ডেস্ক

জরুরী সংবাদ সম্মেলন ডেকেছে হেফাজতে ইসলাম বাংলাদেশ। সংগঠনটির পক্ষ থেকে জানানো হয় - সুনামগঞ্জের শাল্লায় হিন্দু অধ্যুষিত গ্রামে হামলা ও ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমনের বিষয়ে নিজেদের অবস্থান জানাতেই এই সংবাদ সম্মেলন।

সোমবার বেলা ১১টায় হেফাজতের ঢাকা মহানগরীর উদ্যোগে ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।   

জরুরী সংবাদ সম্মেলনের বিষয়টি শনিবার রাতে হেফাজতের যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরী সেক্রেটারি মাওলানা মামনুল হক নিজেই নিশ্চিত করেছেন।

 

উল্লেখ্য, ফেসবুকে হেফাজতে ইসলামের নেতা মাওলানা মামুনুল হককে কটাক্ষ করে স্ট্যাটাস দেয় শাল্লা উপজেলার নোয়াগাঁও গ্রামের মৃত গোপেশ দাসের ছেলে ঝুমন দাস আপন।

আরও পড়ুন


ইমরান খানের সুস্থতা কামনায় মোদির টুইট

তাসের ঘরের ক্ষমতা ও মওদুদের বিদায়

নবী (সা.) এর আগেও পৃথিবীতে প্রথম রোজা কে রেখেছিলেন?

ঘুমানোর আগে যে দোয়া পড়লে গোনাহ মাফ হয়


এর জের ধরে গত বুধবার সকাল সাড়ে ৯টার দিকে দিরাই-শাল্লা উপজেলার কয়েকটি গ্রামের লোক বিক্ষোভ মিছিল করে হিন্দু অধ্যুষিত নোয়াগাঁও গ্রামে হামলা ও লুটপাট চালায়। যদিও কাল বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশিত হয় এই হামলার প্রধান ইন্ধন দাতা যুবলীগ নেতা শহিদুল ইসলাম (স্বাধীন মেম্বার)। পরে বিকেলেই আবার জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে দাবি করা হয় শহিদুল ইসলাম যুবলীগের কেউ নয়।

 

বুধবারের সেই হমলায় নোয়াগাঁও গ্রামের ৯০টি ঘর ক্ষতিগ্রস্ত হয়। এ হামলার ঘটনায় দুটি মামলায় এজাহারভুক্ত দুইজনসহ বেশ কিছু মানুষকে গ্রেপ্তার করা হয়েছে।

news24bd.tv আহমেদ