সেই ষাটোর্ধ্ব প্রকৌশলীর সঙ্গেই বিয়ের গুঞ্জন পপির

সেই ষাটোর্ধ্ব প্রকৌশলীর সঙ্গেই বিয়ের গুঞ্জন পপির

অনলাইন ডেস্ক

চলতি বছরের শুরুর দিকে গুঞ্জন উঠে বিয়ে করেছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী সাদিকা পারভিন পপি। অভিনয় জগতের পপির কাছের কিছু মানুষ সে সময় বলেছিলেন, প্রায় এক বছর আগে ষাটোর্ধ্ব বিবাহিত এক প্রকৌশলীকে গোপনে বিয়ে করেছেন পপি। পপির আগেও ওই প্রকৌশলী আরও দুটি বিয়ে করেন। তার তিনটি সন্তানও রয়েছে।

এদিকে দীর্ঘদিন ধরে পপি মোবাইল বন্ধ রাখায় সত্য-মিথ্যা যেটাই হোক, তা যাচাই সম্ভব হচ্ছে না। তাই গুঞ্জনটি আরও রহস্যের জন্ম দিচ্ছে। এর আগেও পপির বিয়ের গুঞ্জন রটেছিল। সেবার অবশ্য পপি নিশ্চিত করেছিলেন তিনি বিয়ে করেননি।

তবে এবার এখনও মুখ খোলেননি পপি।

news24bd.tv

দীর্ঘদিন ধরে মোবাইল ফোন বন্ধ রেখেছেন পপি। এ ছাড়া চিত্রজগতের যাদের সঙ্গে পপির উঠাবসা বা যাদের সঙ্গে সুসম্পর্ক তারাও নায়িকার কোনো খোঁজ দিতে পারছেন না। এসব কারণেই পপির বিয়ের খবরটি চাউর হয়।

আরও পড়ুন


ইসলাম নিয়ে এ কেমন মন্তব্য প্রিয়াঙ্কার, বিতর্ক চরমে

বিএনপি নেতা খন্দকার আহাদ আহমেদ না ফেরার দেশে

জয়ার পর এবার জেমসের ক্যামেরাবন্দী মিথিলা

সাত সকালে ফরিদপুরে সড়কে ঝড়ল শিশুসহ ৮ জনের প্রাণ


news24bd.tv

তবে নাম প্রকাশে অনিচ্ছুক এক পরিচালক গণমাধ্যমকে জানিয়েছেন, পপি বিয়ে করে সংসারি হয়েছেন। স্বামীর দেওয়া ফ্ল্যাটেই রয়েছেন। হয়তো পপিকে আর সিনেমায় দেখা যাবে না বলে মন্তব্য করেছেন ওই পরিচালক।

news24bd.tv

মাস দেড়েক আগে পপির মোবাইলে কল করা হলে সেটি রিসিভ করেন পপির ছোট বোন ফারজানা। পপিকে চাইলে ফারজানা জানান, তিনি ঢাকার বাইরে আছেন এবং পপি ঢাকায়। পপির এই নম্বরটি এখন তিনিই ব্যবহার করেন।

এদিকে পপি অভিনীত ‘ডাইরেক্ট অ্যাটাক’ ছবি আসন্ন ঈদে মুক্তির ঘোষণা দিযেছেন এর পরিচালক সাদেক সিদ্দিকী। ছবিটিতে পপির নায়ক হিসেবে আছেন আমিন খান।

news24bd.tv আহমেদ