চমৎকার সব ফিচার নিয়ে আসছে নুবিয়ার নতুন ফোন

চমৎকার সব ফিচার নিয়ে আসছে নুবিয়ার নতুন ফোন

অনলাইন ডেস্ক

নুবিয়া রেডমি ম্যাজিক ৭ এর পর প্রতিষ্ঠানটি এবার নিয়ে আসতে চলেছে নুবিয়া রেড ম্যাজিক ৬ প্রো স্মার্টফোন। চলতি মাসেই  লঞ্চ হতে যাওয়া ফোনে থাকছে  ৫০৫০ মিলি অ্যাম্পিয়ার এর ব্যাটারী। সাথে থাকছে  ১২০ ওয়াটের ফাস্ট চার্জ ক্যাপাসিটি। একসজরে রেড ম্যাজিক ৬ প্রো 

ক্যামেরা
নুবিয়া রেড ম্যাজিক ৬ প্রো তে দেওয়া হয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটাপ।

যার প্রাথমিক ক্যামেরাটি ৬৪ মেগাপিক্সেল এর ওয়াইড, ৮ মেগাপিক্সেল এর আল্ট্রা ওয়াইড এবং অপরটি হবে ২ মেগাপিক্সেল এর ম্যাক্রো সেন্সর। সাথে থাকছে একটি এল ই ডি ফ্ল্যাশ। উক্ত ফোনটিতে ফ্রন্ট ক্যামেরা থাকছে ৮ মেগাপিক্সেল এর। উক্ত ক্যামেরা গুলোতে থাকবে ১০৮০ পি ৩০ এফ পি এস, ৮ কে ভিডিও রেকর্ডিং।

ব্যাটারী
৫.১ ওয়াইফাই সহ যাবতীয় সুবিধা। নুবিয়া রেড ম্যাজিক ৬ প্রো তে দেওয়া হয়েছে ৫০৫০ মিলি অ্যাম্পিয়ার এর ব্যাটারী। যার ব্যাকআপ প্রসংশনীয়। এছাড়া ফাস্ট চার্জ এর জন্য দেওয়া হয়েছে ১২০ ওয়াটের ফাস্ট চার্জ ক্যাপাসিটি। এটি ও বেশ ভাল দেওয়া হয়েছে।

হার্ডওয়্যার
নুবিয়া রেড ম্যাজিক ৬ প্রো ফোনটির চিপসেট দেওয়া হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮। সি পি ইউ থাকছে অক্টাকোর প্রসেসর। জিপি ইউ থাকছে অ্যাড্রিনো ৬৬০। তিনটি ভেরিয়েন্টে পাওয়া যাবে এই ফোন যার একটিতে দেওয়া হয়েছে ১২ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ফোন স্টোরেজ অন্যটি হবে ১৬ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ এবং আরেকটি হবে ১৮ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি স্টোরেজ। উক্ত ফোনটিতে হাই রেজুলেশনের গেম খেলা এবং হাই কোয়ালিটির ভিডিও স্ট্রিমিং করা যাবে খুব সহজে। এই ফোনটিতে দেওয়া হয়েছে অ্যান্ড্রোয়িড ১১। ফোনটি ৫ জিতে চলবে। টাইপ সি পোর্ট দেওয়া হয়েছে ফোনটিতে, ফিঙ্গারপ্রিন্ট, ফেস আনলক, ৩.৫ মিলিমিটার অডিও জ্যাক।  


শ্রীলংকার সঙ্গে বাংলাদেশের কী কী চুক্তি হলো জেনে নিন

সরকারদলীয়দের জন্য এক ধরনের আইন অন্যদের জন্য ভিন্ন: জিএম কাদের

বায়ু দূষণ ঠেকাতে কার্যকর পদক্ষেপ নেই

ফেইসবুকে মোদির সফরবিরোধী স্ট্যাটাস দিয়ে ছাত্র আটক


ডিসপ্লে

নুবিয়া রেড ম্যাজিক ৬ প্রো মোবাইলটিতে দেওয়া হয়েছে ৬.৮ ইঞ্চি বিশিষ্ট অ্যামোল্ড ডিসপ্লে যার স্ক্রিন রেজুলেশন দেওয়া হয়েছে ১০৮০X২৪০০ পিক্সেল।

বডি
এই মোবাইলটির ডিভাইস হবে ফ্যাবলেট টাইপের। এবং এই ফোনটিতে ডুয়েল সিম ব্যবহার করা যাবে, সিমগুলো হবে ন্যানো সিম। উক্ত ফোনটির ওজন দেওয়া হয়েছে ২২০ গ্রাম এবং এর আয়তন হবে ১৬৯X৭৭.১X৯.৮ মিলিমিটার। কালো এবং নীল রঙ এ পাওয়া যাবে এই ফোনটি।

নুবিয়া রেড ম্যাজিক ৬ প্রো মোবাইলটির মূল্য নির্ধারণ করা হয়েছে বাংলাদেশী মূল্য অনুযায়ী ৫৭,৯০৫ টাকা।

news24bd.tv/আলী