দুর্ধষ ফোন ছিনতাইকারী দলে আছে টেকনিশিয়ানও

দুর্ধষ ফোন ছিনতাইকারী দলে আছে টেকনিশিয়ানও

অনলাইন ডেস্ক

লক্ষ্য তাদের ফোন ছিনতাই। কিন্তু তাদের সেই কাজে প্রতিরোধ আসলে দামি সেই ফোনের জন্য হত্যা করতে দ্বিধা করে না তারা। তাদের এই দলে আছে মোবাইলের ব্যবসায়ী থেকে শুরু করে ডাটা মূছে দেয়ার টেকনিশিয়ানও। গত কয়েক মাসে এক হাজারের বেশি ছিনতাই করা মোবাইলের ডাটা ফ্ল্যাশ করেছে ওই টেকনিশিয়ান।

সাত সদস্যর এই ছিনতাইকারী দলের হাতে উপর্যুপরি ১৬টি ছুরিকাঘাতে আহত এক কলেজ ছাত্র আশঙ্কাজনক অবস্থায় মেডিকেলের আইসিইউতে রয়েছে।

ঘটনার শুরু চট্রগ্রামের সিফাত নামে এক কলেজছাত্রের মোবাইল ছিনতাই ও ছুরিকাঘাতের তদন্ত দিয়ে।

বৃহস্পতিবার (১৯ মার্চ) রাতে সিফাতের কাছ থেকে মোবাইল ছিনতাই করতে তার শরীরে ১৬টি ছুরির আঘাত করা হয়। সেই ঘটনার তদন্তে নামে চট্রগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশ।

সিফাতের এই ঘটনা অনুসন্ধান করতে গিয়ে ছিনতাইকারী দলের সাত সদস্যকে ছিনতাইকৃত মোবাইল ফোন ও মালামালসহ আটক করে গোয়েন্দা পুলিশ। এই চক্রকে আটকের পর পুলিশ জানিয়েছে, টার্গেটকৃত মোবাইল ছিনিয়ে নিতে হত্যা করতে দ্বিধা করে না এই দলের সদস্যরা।  

শুরুতে নৃশংস এই গ্রুপের চার সদস্যকে আটকের পর তাদের নিয়ে শুরু হয় ছিনতাই কাজে ব্যবহৃত ছুরি উদ্ধারের অভিযান। পুকুর থেকে উদ্ধার হয় সিফাতকে আঘাত করা সেই ছুরি।  


সংখ্যালঘু সম্প্রদায়ের উপর হামলা মাদক ব্যবসার চেয়ে খারাপ

মসজিদে হাত দিলে আমরাও ক্ষমতা দেখাব : শামিম ওসমান

চমৎকার সব ফিচার নিয়ে আসছে নুবিয়ার নতুন ফোন

অস্ত্র হাতে কাউন্সিলরের নাচানাচির ভিডিও ভাইরাল (ভিডিও)


আটক ছিনতাইকারীর দুজন জানায়, মোবাইল ছিনিয়ে নিতে প্রথমে একজন সিফাতকে দুই থেকে তিনটি ছুরিকাঘাত করে। পাশে থাকা আরেকজন জন সিফাতকে আরও কয়েকবার ছুরিকাঘাত করে মোবাইল ছিনিয়ে নেয়।

news24bd.tv/আলী