শ্রীপুরে শিক্ষার্থী খুন: বিচারের দাবিতে মানববন্ধন

শ্রীপুরে শিক্ষার্থী খুন: বিচারের দাবিতে মানববন্ধন

Other

গাজীপুরের শ্রীপুরে শাহীন মিয়া (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থী খুনের ঘটনায় অভিযুক্তদের বিচার দাবিতে মানববন্ধন করেছে নিহতের স্বজন ও এলাকাবাসী।

রোববার (২১ মার্চ) সকাল সাড়ে দশটার দিকে উপজেলার রাজাবাড়ি ইউনিয়নের হালুকাইদ নতুন বাজার এলাকায় এ মানববন্ধনে অংশ নেন কয়েকশ মানুষ।

নিহতের নানা হায়দার আলী মানববন্ধনে বলেন, স্থানীয় শামসুল হকের ছেলে সজিবসহ কয়েকজন মিলে শাহিনকে নির্মমভাবে হত্যা করেছে। এ খুনের এক সপ্তাহে পেরিয়ে গেলেও একজন আসামিও ধরা হয়নি।

প্রধান আসামি সজিবকে ধরে জিজ্ঞাসাবাদ করলে তথ্য বের হয়ে আসবে। তাই, দ্রুত অভিযুক্তদের গ্রেপ্তার করে বিচারের মুখোমুখি করার জোর দাবি তার।


কিশোরীকে গণধর্ষণের পর ৬০ টাকা ধরিয়ে দিল অভিযুক্তরা

অস্ট্রেলিয়ার পূর্ব উপকূলে ভয়াবহ বন্যা সতর্কতা

বিএনপি যুদ্ধাপরাধীদের প্রতিষ্ঠিত করেছে: চীফ হুইপ

ভোটে হেরে স্ত্রীকে তালাক


মানববন্ধনে অংশ নিয়ে  নিহতের মা শারমিন আক্তার বলেন, প্রশাসনের কাছে এখন একটাই দাবি, শাহীনের খুনিদের এমন বিচার হতে হবে যেন আর কোনো মায়ের বুক খালি না হয়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, এ ঘটনায় মামলা রুজু হওয়ার পর থেকে হত্যাকণ্ডের সাথে জড়িতদের গ্রেপ্তারে পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে।

 

উল্লেখ্য, গত ১৫ মার্চ সোমবার রাত ১১ টার দিকে গাজীপুরের শ্রীপুর উপজেলার হালুকাইদ গ্রামের ওয়াজ মাহফিল থেকে বাসায় ফেরার পথে রাত ১১টার দিকে মাদক কারবারিদের হাতে খুন হন শাহীন মিয়া।

নিহত শাহীন গাজীপুরের ধলিপাড়া এলাকার সোহাগ মিয়ার ছেলে। সে নানার বাড়ি শ্রীপুরের পাবুরিয়াচালা এলাকায় থেকে স্থানীয় পাবুরিয়াচালা উচ্চ বিদ্যালয়ে পড়াশোনা করত। এ ঘটনার পর থেকে অভিযুক্ত সজিব পলাতক রয়েছেন।

news24bd.tv তৌহিদ