স্ত্রী পরকীয়া লিপ্ত সন্দেহে এ কি করলেন পাষণ্ড স্বামী!

প্রতীকী ছবি

স্ত্রী পরকীয়া লিপ্ত সন্দেহে এ কি করলেন পাষণ্ড স্বামী!

অনলাইন ডেস্ক

পরকীয়া সম্পর্কে লিপ্ত স্ত্রী এমন সন্দেহে শারীরিক ও মানসিক অত্যাচার করতেন। অভিযোগ উঠেছে অ্যালুমিনিয়ামের তার দিয়ে স্ত্রীর বিশেষ অঙ্গ সেলাই করে দিয়েছে এক পাষণ্ড স্বামী। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের রামপুর জেলার মিলাক এলাকায়। আপাতত হাসপাতালে চিকিৎসাধীন ওই নারী।

এরই মধ্যে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। খবর আনন্দবাজারের।

জানা যায়, বছর দু’য়েক আগে ওই তরুণীর বিয়ে হয় পেশায় ট্রাক ড্রাইভার ওই ব্যক্তির সঙ্গে। একটি সন্তান হলেও জন্মের সময়ই সে মারা যায়।

স্ত্রী অন্য কারও সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে লিপ্ত বলে বেশ কিছু দিন ধরেই সন্দেহ করতে শুরু করেন ওই ব্যক্তি।  

এর জেরে তাকে মারধরও করতেন বলে অভিযোগ স্ত্রীর। এরপর ওই ব্যক্তি তার স্ত্রীর বিশ্বাসযোগ্যতার পরীক্ষা নিতে চান। বাধ্য হয়ে স্ত্রীও রাজি হয়ে যান। তারপরই হাত-পা বেঁধে তার বিশেষ অঙ্গে সেলাই করে পালিয়ে যান ওই স্বামী।


কঠোর নিয়ন্ত্রণ কৌশলে সরকার, হবে না ছুটি বা লকডাউন

ইতিহাস গড়ার ম্যাচে আলো ছড়ালেন মেসি

১২ দেশ থেকে ভ্রমণের নিষেধাজ্ঞা আরোপ করল পাকিস্তান

‘বিয়ের আশ্বাস পেয়ে’ স্বামীকে তালাক, চার বছর ধরে চলে ধর্ষণ


নির্যাতিতা নারী কোনও রকমে পাশের গ্রামে বাপের বাড়ি খবর পাঠান। তার মা গিয়ে রক্তাক্ত অবস্থায় মেয়েকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করেন। স্থানীয় রামপুর জেলা হাসপাতালে বছর চব্বিশের ওই নারীর ‘মেডিকেল টেস্ট’ করিয়েছে পুলিশ। চিকিৎসকরাও সেলাই করার কথা নিশ্চিত করেছেন।

পুলিশের কাছে ওই নারী বলেছেন, মাঝে মধ্যেই কোনও কারণ ছাড়াই স্বামী তাকে মারধর করতেন। সন্দেহ করতেন, অন্য কারও সঙ্গে সম্পর্ক রয়েছে। বিশ্বাসযোগ্যতার প্রমাণ দিতে বলেন তিনি। কিন্তু স্বপ্নেও ভাবিনি, এই রকম ভয়ঙ্কর কাজ তিনি করতে পারেন।

news24bd.tv / কামরুল