বরিশালে মাস্ক পড়তে উদ্বুদ্ধ করতে জেলা প্রশাসনের অভিযান

বরিশালে মাস্ক পড়তে উদ্বুদ্ধ করতে জেলা প্রশাসনের অভিযান

Other

বরিশালে মাস্ক না পড়ায় ১৫ জনকে ২ হাজার ৮শ’ ৫০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। এ সময় মাস্ক বিহীন জনসাধারনের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরন করে তারা। অপরদিকে সমাজ সেবা অধিদপ্তরের উদ্যোগে করোনা জনসচেতনতায় প্রচারনা শুরু হয়েছে। আজ সোমবার সকালে জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে সমাজ সেবা বিভাগের জনসচেতনতা কার্যক্রমের উদ্বোধন করেন।

 

করোনা সংক্রামণ থেকে রক্ষায় জনগনকে মাস্ক পড়তে উদ্বুদ্ধ করতে আজ সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত জেলা প্রশাসনের পৃথক ৪টি ভ্রাম্যমান আদালত নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালায়।  


কঠোর নিয়ন্ত্রণ কৌশলে সরকার, হবে না ছুটি বা লকডাউন

ইতিহাস গড়ার ম্যাচে আলো ছড়ালেন মেসি

১২ দেশ থেকে ভ্রমণের নিষেধাজ্ঞা আরোপ করল পাকিস্তান

‘বিয়ের আশ্বাস পেয়ে’ স্বামীকে তালাক, চার বছর ধরে চলে ধর্ষণ


জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মারুফ দস্তগীরের ভ্রাম্যমান আদালত নগরীর চৌমাথা ও বটতলা এলাকায় অভিযান চালিয়ে মাস্ক বিহীন ৫জন ব্যক্তিকে ৯শ’ টাকা জরিমানা করেন।  

এ সময় পৃথক ৪টি ভ্রাম্যমান আদালত করোনা থেকে বাঁচতে স্বাস্থ্য বিধি মেনে চলা সহ মাস্ক ব্যবহারে জনগনকে উদ্বুদ্ধ করেন এবং মাস্ক বিহীন জনসাধারনের মাঝে মাস্ক বিতরন করেন।  

অপরদিকে করোনা সুরক্ষায় সমাজ সেবা অধিদপ্তরের উদ্যোগে আজ প্রচারনা এবং মাস্ক বিতরন কার্যক্রম শুরু হয়েছে।

মাস্ক বিতরনের মধ্য দিয়ে আজ সকাল ১০টায় নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে এই কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রমাসক জসীম উদ্দীন হায়দার।  

news24bd.tv আয়শা