উত্তাপের মধ্যে শাহরুখের পাশাপাশি সাকিব!
উত্তাপের মধ্যে শাহরুখের পাশাপাশি সাকিব!

উত্তাপের মধ্যে শাহরুখের পাশাপাশি সাকিব!

অনলাইন ডেস্ক

সাকিব আল হাসান বাংলাদেশে ক্রিকেট দলের অন্যতম  অলরাউন্ডার। ক্রিকেট বোর্ড ও  তার কর্তাদের নিয়ে এক ভার্চুয়াল আড্ডায় সাকিব যা বলেছেন তা নিয়ে  উত্তপ্ত আলোচনা চলছে সর্বত্রয়। এদিকে আব রাতেই সাকিব দেশে ফিরে আসছেন।   এসব  আলোচনা সমালোচনার মধ্যেই সাকিব নিয়ে একট ছবি শেযার করেছে শাহরুখ খানের কলকাতা নাইট রাইডার্স।

কলকাতা নাইট রাইডার্সের পেইজ থেকে শাহরুখ ও সাকিব আল হাসানকে নিয়ে পোস্ট করা ছবিতে ক্যপশন দেয়া হয়েছে ‍‌ ‘ছবিটি দেখে আপনার মস্তিস্কে যে গান আসবে সেটি  উৎসর্গ করুন’।

সোমবার (২২ মার্চ) বাংলাদেশ সময় সন্ধ্যা ৬ টা ৩০ মিনিটে পোস্ট করা ছবিতে দেখা যায়, একপাশে দাঁড়িয়ে আছেন শাহরুখ খান   তার সেই ঐতিহাসিক লুকে দু’হাত দুদিকে ছড়িয়ে  আরেকদিকে সাকিব আল হাসান। দুইটি ছবি কোলাজ করা হয়েছে। ছবি দুইটির প্রধান বৈশিষ্ট্য হলো- সাকিব আর শাহরুখ দুজনই হাত প্রসারিত করে দাঁড়িয়েছেন। এটিই তো শাহরুখের সেই সিগনেচার স্টাইল যা দেখা গেছে অজস্র ছবিতে অগণন স্টেজে। দুজনের পরনেই কালো পোশাক।  

পোস্ট করার পর ছবিটিতে  এইপর‌্যন্ত  ৪১হাজার লাইক পড়েছে। এক হাজার পেরিয়ে এখনো কমেন্ট পরছে ছবিটিতে। ভক্তদের বলা হলো, তাদের দুজনকে (শাহরুখ-সাকিব) একটি করে গান উৎসর্গ করতে।  

ছবির নিচে কমেন্টে অনেকেই সাকিবের পক্ষে লিখছেন তো অনেকেই তার বিপক্ষে।


দশ বছর আগে যা ঘটেছে তার জন্য আমি দায়ী নই : প্রভা

‘চুম্বন বা অন্তরঙ্গ দৃশ্যয়নের আগে একান্তে সময় কাটাই’

ছোট ভাইয়ের মৃত্যুর পর তার স্ত্রীকে অন্তঃসত্ত্বা করলো ভাসুর!

চুম্বনের দৃশ্যের আগে ফালতু কথা বলতো ইমরান : বিদ্যা


প্রসঙ্গত,ভার্চুয়াল আড্ডায় সাকিবের মন্তব্যের জেরে উত্তপ্ত  হয়ে আছ ক্রিকেট পাড়া। মুখ খুলেছেন মাশরাফী বিন মর্তুজাও।

এ বিষয়ে গতকাল রোববার (২১ মার্চ) বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনের বাসভবনে বৈঠক করেন প্রভাবশালী বোর্ড পরিচালকরা। সেখান থেকে বের হয়ে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে অসন্তোষ প্রকাশ করেন ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান ও এইচপি ইউনিটের প্রধান নাঈমুর রহমান দুর্জয়।

news24bd.tv/আলী

;

পাঠকপ্রিয়