সবার চোখ ফাঁকি দিয়ে বিমানবন্দর ছাড়লেন সাকিব
সবার চোখ ফাঁকি দিয়ে বিমানবন্দর ছাড়লেন সাকিব

সবার চোখ ফাঁকি দিয়ে বিমানবন্দর ছাড়লেন সাকিব

নিজস্ব প্রতিবেদক

সাকিব আল হাসান। দেশের ক্রিকেটের পোস্টার বয়। ক’দিন থেকেই ক্রিকেট পাড়ায় আগুন জ্বালিয়ে দিয়েছেন দেশ সেরা এই অলরাউন্ডার। একটি ফেসবুক লাইভে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) নিয়ে সাকিবের মন্তব্যকে ঘিরেই উত্তাল দেশের ক্রিকেটাঙ্গন।

এমন আলোচনা সমালোচনার মধ্যেই যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরলেন সাকিব। রাত ২টার দিকে কাতার এয়ারওয়েজের এক ফ্লাইটে দেশে ফেরেন সাকিব। গণমাধ্যমকর্মীরা যখন তার অপেক্ষায় ব্যস্ত ঠিক তখনই সেখানে থাকা সাংবাদিকদের সামনে দিয়ে একটি কালো গাড়িতে চড়ে বাসায় চলে যান তিনি। কিন্তু টের পেলেন না সেখানে অধীর আগ্রহে থাকা কোনো গণমাধ্যমকর্মীই।

কিছুক্ষণ পর নিরাপত্তার দায়িত্বে থাকা এক কর্মী বিষয়টি জানান। জানা যায় ব্যাক্তিগত গাড়ি ব্যবহার না করে অন্য একটি গাড়িতে করে বিমানবন্দর থেকে বের হয়ে যান দেশ সেরা এই অলরাউন্ডার।

আরও পড়ুন


পছন্দের মানুষকে বিয়ে করতে দোয়া করা জায়েজ কি?

অমুসলিমদের সঙ্গে যেমন আচরণ করতেন বিশ্বনবী

৭ ঘণ্টা পর রোহিঙ্গা ক্যাম্পের আগুন নিয়ন্ত্রণে, পুড়ল সাড়ে ৯ হাজার ঘর

রোহিঙ্গা ক্যাম্পের আগুনের ঘটনায় নিহত ৫


জানা যায়, রাত ২টা দশে বিমানবন্দরে পৌঁছায় সাকিবের ফ্লাইট। আড়াইটার মধ্যে ভিআইপি গেটের সামনে আসেন তিনি। কিন্তু গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা না বলেই বিমানবন্দর ত্যাগ করেন সাকিব।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বিসিবির ঊর্ধ্বতন কর্তাদের নিয়ে বেফাঁস মন্তব্য করলে নতুন করে বিতর্কে জড়ান সাকিব। তাকে ঘিরে অসন্তোষ দেখা দিয়েছে বোর্ডে। রোববার (২১ মার্চ) বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনের বাসভবনে শ্বাসরুদ্ধকর বৈঠক করেন প্রভাবশালী বোর্ড পরিচালকরা।

news24bd.tv আহমেদ

;