আইসিইউ থেকে কাজী হায়াতের ভিডিও বার্তা (ভিডিও)
আইসিইউ থেকে কাজী হায়াতের ভিডিও বার্তা (ভিডিও)

আইসিইউ থেকে কাজী হায়াতের ভিডিও বার্তা (ভিডিও)

অনলাইন ডেস্ক

দেশবরেণ্য চলচ্চিত্র পরিচালক-অভিনেতা কাজী হায়াৎ ও তার স্ত্রী করোনা আক্রান্ত হয়ে বেশ কিছুদিন থেকেই হাসপাতালে ভর্তি। এমন অবস্থা জেনে ক’দিন আগেই দেশে ফিরেছেন ছেলে কাজী মারুফ। হাসপাতালে ভর্তির বেশ কয়েকদিন পর কাজী হায়াতের শারীরিক অবস্থা সম্পর্কে জানা গেল।

দেশের চলচ্চিত্র জগতের অন্যতম এই পরিচালক হাসপাতালে নিবিড় পরিচর্যাকেন্দ্রের (আইসিইউ) বিছানায় শুয়ে এক ভিডিও বার্তায় জানিয়েছেন তিনি বর্তমানে ভালো আছেন।

ছেলে কাজী মারুফের সামাজিক যোগযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করা এক ভিডিও বার্তায় কাজী হায়াৎ নিজের শারীরিক অবস্থা সম্পর্কে জানান।

আরও পড়ুন


টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ, শুরুতেই শূন্য রানে লিটনের বিদায়

সবার চোখ ফাঁকি দিয়ে বিমানবন্দর ছাড়লেন সাকিব

পছন্দের মানুষকে বিয়ে করতে দোয়া করা জায়েজ কি?

অমুসলিমদের সঙ্গে যেমন আচরণ করতেন বিশ্বনবী


ভিডিও বার্তায় রোগ মুক্তির জন্য সবার কাছে দোয়া চেয়ে কাজী হায়াৎ বলেছেন, ‘আমি এই মুহূর্তে আইসিইউতে, ভালো আছি। আমার জন্যে দোয়া করবেন সবাই। হয়তো এই যাত্রায় বেঁচেও যেতে পারি! আল্লাহর কাছে আপনাদের দোয়া অবশ্যই গ্রহণ যোগ্য হবে। মানুষের দোয়া, সারা বাংলাদেশের ভক্তদের দোয়া আমাকে বাঁচিয়ে রাখবে। ’

ভিডিও দেখতে ক্লিক করুন

উল্লেখ্য, গত ১০ই মার্চ স্বস্ত্রীক করোনা আক্রান্ত হন কাজী হায়াৎ। এরপর থেকে বাসায় চিকিৎসা নিচ্ছিলেন তিনি। কিন্তু গত ১৫ মার্চ শারীরিক অবস্থা খারাপের দিকে যেতে লাগলে স্বস্ত্রীক রাজধানীর একটি হাসপাতালে ভর্তি হন তিনি। সেখানেই তাদের চিকিৎসা চলছে।

news24bd.tv আহমেদ

;