নোয়াখালীতে প্রেমিকার বাড়িতে আটক বন্ধুকে উদ্ধার করতে গিয়ে যুবক খুন

নোয়াখালীতে প্রেমিকার বাড়িতে আটক বন্ধুকে উদ্ধার করতে গিয়ে যুবক খুন

Other

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আলাইয়াপুর ইউনিয়নে মো. পারভেজ হোসেন (২৪) নামের এক যুবককে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছে আরও চারজন। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে পাঁচবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মো. পারভেজ হোসেন আলাইয়াপুর ইউনিয়নের আক্তাররামপুর গ্রামের রহিম উদ্দিনের ছেলে।

আহতরা হচ্ছেন, উপজেলার রুদ্রপুর গ্রামের নজির আহমদের ছেলে রিয়াদ হোসেন (২৭), মো. পারভেজ (২৫) ও হেঞ্জু মিয়ার ছেলে আজাদ হোসেন (৩২)সহ চার জন।

আহতরা জানান, বেগমগঞ্জের রুদ্রপুর গ্রামের নজির আহমদের ছেলে মো. সুজন (১৮) এর সাথে পাঁচবাড়িয়া গ্রামের শাহ আলমের মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। এই সম্পর্কের সূত্র ধরে সোমবার রাতে মোবাইল ফোনে সুজনকে বাড়ীতে ডেকে নেয় শাহ আলমের মেয়ে। কল পেয়ে রাতে বাড়ীতে এলে সুজনকে আটক করে শাহ আলম ও তার পরিবারের লোকজন।

খবর পেয়ে রাতে সুজনের বড় ভাই রিয়াদ হোসেন ঘটনাস্থলে আসলে মেয়ের পরিবারের লোকজন তাদের কাছে টাকা দাবি করে অন্যথায় তাদের মেয়েকে বিয়ে করতে হবে বলে প্রস্তাব দেয়।


আইসিইউ থেকে কাজী হায়াতের ভিডিও বার্তা (ভিডিও)

টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ, শুরুতেই শূন্য রানে লিটনের বিদায়

সবার চোখ ফাঁকি দিয়ে বিমানবন্দর ছাড়লেন সাকিব

পছন্দের মানুষকে বিয়ে করতে দোয়া করা জায়েজ কি?


ওই ঘটনার জের ধরে মঙ্গলবার সকালে সুজনের বন্ধু নিহত পারভেজসহ আত্মীয়-স্বজনরা পুনরায় সুজনকে উদ্ধার করতে গেলে ক্ষিপ্ত হয় প্রেমিকার বাবা শাহ আলমসহ পরিবারের লোকজন। এক পর্যায়ে শাহ আলম ও তার পরিবারের লোকজন সুজনের বন্ধু ও আত্মীয়দের উপর হামলা করে। এ সময় এলোপাতাড়ি কুপিয়ে পারভেজসহ অন্তত ৫জনকে আহত করে। পরে আহতদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক পারভেজকে মৃত ঘোষণা করেন। অন্যদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।  

জানতে চাইলে, বেগমগঞ্জ থানার ওসি কামরুজ্জামান সিকদার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।  

news24bd.tv আয়শা