শেরপুর সীমান্তে ভারতীয় রুপীসহ যুবক গ্রেফতার
Breaking News
শেরপুর সীমান্তে ভারতীয় রুপীসহ যুবক গ্রেফতার

শেরপুর সীমান্তে ভারতীয় রুপীসহ যুবক গ্রেফতার

Other

শেরপুরের শ্রীবরদীর সীমান্তে ভারতীয় রুপীসহ মোহাম্মদ আলী (২৩) নামে এক যুবককে গ্রেফতার করেছে বিজিবি। ২২ মার্চ সোমবার রাতে ভারতীয় সীমান্তের পিলার ১০৯৮/৩ এস হতে ২০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে পূর্ব খাড়ামোড়া নামক স্থান থেকে তাকে গ্রেফতার করা হয়।  

গ্রেফতারকৃত মোহাম্মদ আলী রাঙ্গাজান গ্রামের মফিজল হকের ছেলে। এদিকে মামলাসহ মঙ্গলবার সকালে আসামিকে আদালতে সোপর্দ করেছে পুলিশ।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে তাওয়াকুচা বিজিবি ক্যাম্প হতে একটি টহলদল ১০৯৮/৩ এস পিলার কাছে ফাঁদ পেতে বসে থাকে। ওইসময় মোহাম্মদ আলীসহ আরও একজন ভারতীয় সীমান্তের দিকে যেতে থাকলে বিজিবি’র টহলদল ধাওয়া দিয়ে মোহাম্মদ আলীকে আটক করলেও অন্যজন পালিয়ে যায়।


আইসিইউ থেকে কাজী হায়াতের ভিডিও বার্তা (ভিডিও)

টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ, শুরুতেই শূন্য রানে লিটনের বিদায়

সবার চোখ ফাঁকি দিয়ে বিমানবন্দর ছাড়লেন সাকিব

পছন্দের মানুষকে বিয়ে করতে দোয়া করা জায়েজ কি?


পরে মোহাম্মদ আলীর দেহ তল্লাশী করে তার কোমড়ে গামছার ভিতরে ভারতীয় ৪০ হাজার রুপি পাওয়া যায়। ওই ঘটনায় বিজিবি তাওয়াকুচা ক্যাম্পের হাবিলদার মিজানুর রহমান বাদী হয়ে সোমবার রাতেই শ্রীবরদী থানায় একটি মামলা দায়ের করেন।  

এ ব্যাপারে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) ইসকান্দার হাবিবুর রহমান বলেন, ওই ঘটনায় বিজিবি বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছে। মঙ্গলবার সকালে আসামিকে আদালতে সোপর্দ করা হয়েছে।

news24bd.tv আয়শা 

;