আপনাদের ধারণা শিল্পী হলেই তারা নষ্ট মানুষ!

আপনাদের ধারণা শিল্পী হলেই তারা নষ্ট মানুষ!

Other

প্রিয় ভাইবোনেরা, আসসালামু আলাইকুম। আশা করি আপনারা ভালো আছেন। এটা আমার অফিসিয়াল এবং অফিসিয়ালি ভেরিফায়েড পেজ। ভেরিফায়েড মানে নিশ্চয়ই বোঝেন।

অরিজিনাল ন্যাশনাল আইডি পাসপোর্ট জন্মনিবন্ধন আইডি দেখে ছবি দেখে পেজের ফলোয়ারের বিপুলতা যাচাই করে এই পেজ ভেরিফাই করেছে গুগল। নীল টিক তার প্রমাণ।

যাই হোক। আমি একজন কণ্ঠশিল্পী।

কণ্ঠশ্রমিক হিসেবে পরিচয় দেই। আমি আমার পরিবারের মূল্যবোধ কে সম্মান করি। আমার স্বামী একজন সঙ্গীত পরিচালক। আমরা দুজনেই একই অঙ্গনে কাজ করি এবং স্বামী ছাড়া কখনো কোনদিন কোন গানের অনুষ্ঠানে যাইনা। আমি ধর্মীয় অনুশাসন যতটা সম্ভব মেনে চলি। কথা হলো আপনারা আমাকে অনেক সম্মান করেন ভালোবাসেন স্নেহ করেন। আমি তারজন্য আপনাদের জন্য আল্লাহর কাছে দোয়া করি। আমি আপনাদের অন্তহীন ভালোবাসায় কৃতজ্ঞ। কিন্তু হঠাৎ হঠাৎ দু'একটা কমেন্ট আমাকে আহত করে।

আপনাদের ধারণা শিল্পী হলেই তারা নষ্ট মানুষ! সবাই কি এক? আর আপনারা বিচার করার কে? আপনার বিচার কে করবে? পরকালে আল্লাহ যদি অনুগ্রহ না করেন তো আমরা, আমি আপনি এবং সে,যারা কিনা অনেক ইবাদত করেন আমরা কেউই কি আমাদের আমল দিয়ে বেহেশতে যেতে পারবো? যদি আল্লাহ স্বয়ং অনুগ্রহ না করেন তো আউলিয়াগন ও দুশ্চিন্তায় থাকবেন।


আরও পড়ুনঃ


নেত্রকোনায় বেগুনের বাম্পার ফলন

সাকিবকে ধন্যবাদ আলোচনাটা শুরু করার জন্য

‘নেত্রী দ্য লিডার’ এর জন্য গোফ ফেলেও ভাইরাল অনন্ত জলিল

পত্রিকার সাংবাদিকগুলো বিসিএস ক্যাডার চাকরিটাকে বিশাল কিছু বানিয়ে ফেলেছেন


আরেকটি কথা, আপনি যদি এতোই পরহেজগার হন তো কনকচাঁপার পেজে আপনার কাজ কি! কোরান মজিদ নিয়ে বসুন!

এগুলো বাদ দিন। নিজের হিসাব নিয়ে ভাবেন। কমেন্ট করার সুযোগ পেলেই বাজে কমেন্ট এর অভ্যাস ছাড়ুন। যারা বাজে কমেন্ট অথবা অযথা অযাচিত উপদেশ দেন আমি তাদের কি ভাবি জানেন?  ভাবি তারা গণ্ডমূর্খ এবং পারিবারিক ভাবে শিক্ষা হীন। অতএব নিজের পরিচয় নিজে দিন, নিজের আখের নিজে গোছান।

আমার পেজটা আমি ভাবছি মুছে ফেলবো।

news24bd.tv / নকিব