গাজীপুরে আধিপত্য নিয়ে দুপক্ষের সংঘর্ষ

গাজীপুরে আধিপত্য নিয়ে দুপক্ষের সংঘর্ষ

Other

গাজীপুরে ট্যাম্পু স্ট্যান্ডের চাঁদার টাকা ভাগ ভাটোয়ারা ও এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দুপক্ষের সংঘর্ষে তিনজন আহত হয়েছে। মঙ্গলবার সকালে গাজীপুর শহরে সরকারি মহিলা কলেজ সংলগ্ন মোড়ে এ ঘটনা ঘটে।

আহতরা হচ্ছে নগরীর উত্তর ছায়াবিথী এলাকার রমিজ উদ্দিনের ছেলে রবিন (২৫), ওই এলাকার নিজাম উদ্দিনের ছেলে আরিফুল ইসলাম (২৮) ও শহরের কাজীবাড়ি এলাকার ইউনুস আলীর ছেলে আরিফ (২৫)। গুরুতর আহতাবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


ওরা খেলার আগে বলে এটা করবে, সেটা করবে: বিসিবি সভাপতি

বিরাটনগর – সৈয়দপুর সরাসরি ফ্লাইট চায় নেপাল

ধান ক্ষেতে ফেলে গৃহবধূকে পেটানোর ভিডিও ভাইরাল

কিশোরীকে গণধর্ষণের পর ৬০ টাকা ধরিয়ে দিল অভিযুক্তরা


স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানায়, এলাকায় আধিপত্য বিস্তার, টেম্পু স্ট্যান্ডের চাঁদাবাজির টাকা ভাগাভাগি ও স্ট্যান্ড নিয়ন্ত্রণ নিয়ে ক্ষমতাসীন দলের একটি সহযোগী সংগঠনের প্রভাবশালী দুটি পক্ষের মধ্যে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল। এর জেরে সকাল সাড়ে ১০টার দিকে প্রতিপক্ষের কয়েকজন যুবক ওই এলাকায় ধারালো অস্ত্র ও লাঠিসোটা দিয়ে রবিনে আঘাত করতে থাকে। এক পর্যায়ে রবিনকে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে যুবকরা পালিয়ে যায়। এসময় প্রতিপক্ষের আরিফুল ইসলাম নামের একজন আহত হয়।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে তাদের গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এ ঘটনার জেরে হাসপাতালের জরুরি বিভাগের ভেতরে প্রতিপক্ষের লোকজন ফের রবিনের উপর হামলার চেষ্টা চালায় এসময় আরিফ নামে রবিনের এক সহযোগী আহত হয়। এ ঘটনার পর থেকে শহরে দুই পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. রফিকুল ইসলাম জানান, আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

গাজীপুর মেট্রোপলিটন সদর থানার ওসি মো. রফিকুল ইসলাম বলেন, এলাকার আধিপত্য বিস্তার নিয়ে এ ঘটনা ঘটেছে। এর সঙ্গে
যারাই জড়িত ছিল তাদের প্রত্যেককে আইনের আওতায় আনা হবে।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর