যৌন উত্তেজক নাচ দেখিয়ে অর্ন্তবাস খুলতে বলেছিল পরিচালক: প্রিয়াঙ্কা

যৌন উত্তেজক নাচ দেখিয়ে অর্ন্তবাস খুলতে বলেছিল পরিচালক: প্রিয়াঙ্কা

অনলাইন ডেস্ক

পরিচালকের বিরুদ্ধে মুখ খুললেন প্রিয়াঙ্কা চোপড়া। বললেন, কীভাবে প্রিয়াঙ্কাকে পরিচালক নোংরা মন্তব্য করেছিলেন। তবে প্রিয়াঙ্কা তখন চুপ করেই ছিলেন!

অপরা উইনফ্রের মুখোমুখি বসে নিজের জীবনের নানা দিক নিয়ে মন খুলে কথা বলেছেন সাবেক এ বিশ্ব সুন্দরী।

অপরার সঙ্গে প্রিয়াঙ্কার সাক্ষাৎকার আপাতত সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং।

সেখানেই বলিউডে কেরিয়ারের শুরুতে কীভাবে এক ফিল্ম পরিচালকের হাতে যৌন হেনস্থার শিকার হতে হয়েছিল প্রিয়াঙ্কাকে, সেকথা নিজেই শেয়ার করেছেন অভিনেত্রী।

প্রিয়াঙ্কা চোপড়া এখন হলিউডেরও অভিনেত্রী। বেশ কয়েকটি ছবিতে কাজও করেছেন তিনি।

সাক্ষাৎকারে প্রিয়াঙ্কার দাবি, ওই পরিচালকের বিরুদ্ধে মুখ না খুলতে পারার আতঙ্ক তাঁকে আজও কষ্ট দেয়।

বিস্ফোরক প্রিয়াঙ্কা জানিয়েছেন, যৌন উত্তেজক নাচ করে আমাকে প্যান্টি খুলতে বলা হয়েছিল। সেটি বলা হয়েছিল ফিল্মের শ্যুটিং সেটে। তবে কার বিরুদ্ধে প্রিয়াঙ্কার এই ভয়ানক অভিযোগ, সেই নাম তিনি সাক্ষাৎকারে বলেননি।

অভিনেত্রীর দাবি, ওই ছবি আমি নাকোচ করে দিয়েছিলাম। আমার বাবা-মা আমাকে কোনওদিন এই শিক্ষায় বড় করেননি।

প্রিয়াঙ্কা বলেছেন, আমি যখন ৯ বছরের ছিলাম, সেই সময় মা আমাকে বলেছিলেন, জীবনে যাই করো, আর্থিক ভাবে স্বাধীন হতে হবে।


সানি লিওনের রহস্য ফাঁস

বিকিনি পরা ছবি দিয়ে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন শহিদ-ঘরণী

এবার বিকিনি পরে সুমুদ্রে সারা


কাজের জীবনের শুরুর দিকের সেই ঘটনার কথা মনে করে প্রিয়াঙ্কা বলেছেন, আমাকে সব সময়ই নিজের কথা বলতে বলা শেখানো হয়েছে। তবে ওই ঘটনা নিয়ে আফশোস রয়েছে। আমি খুব ভয় পেয়েছিলাম। বিনোদনের দুনিয়ায় তখন আমি একেবারেই নতুন। ... কিন্তু আমার খারাপ লাগে যে আমি কোনওদিন ওকে বলতে পারিনি, সেদিন তুমি যা করেছিল সেটা ভুল ছিল। কিন্তু আমি জানতাম যে, এখান থেকে সরে গিয়ে নিজের সম্মান নিজের রাখতে হবে। এবং সেই মতোই আমি কাজ করেছিলাম।

বলিউডে একাধিক ছবিতে কাজ করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। ২০০০ সালে মিস ইন্ডিয়া ও মিস ওয়ার্ল্ড হয়েছিলেন তিনি। এর তিন বছর পর 'দ্য হিরো: লভ স্টোরি অফ আ স্পাই' ছবিতে বলিউডে পা রেখেছিলেন তিনি। বিপরীতে ছিলেন সানি দেওল ও প্রীতি জিন্টা। এর পর আন্দাজ, মুঝসে শাদি করোগি ও অ্যায়তরাজ ছবি করে বলিউডে নিজের জায়গা পাকা করেছিলেন নায়িকা। হলিউডেও কোয়ান্টিকো টেলিভিশন সিরিজে কাজ করেছেন তিনি। প্রিয়াঙ্কা আমেরিকার জনপ্রিয় সঙ্গীত শিল্পী নিক জোনাসের সঙ্গে বিয়ে করেছেন।