সিলেটে কোয়ারেন্টিনে থেকেই বিয়ে সারলেন প্রবাসী (ভিডিও)

Other

যুক্তরাজ্য থেকে ফিরে সিলেটের অনেক প্রবাসী প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিন মানছেন না। বরং বিয়ের মতো সামাজিক অনুষ্ঠানও করছেন কেউ কেউ। অনেকে হোটেল কর্তৃপক্ষের সাথে যোগসাজশ করে দিব্যি বাইরে ঘোরাঘুরি করছেন বলেও অভিযোগ রয়েছে। এতে সিলেটসহ সারাদেশে করোনার নতুন স্ট্রেইন ছড়িয়ে পড়ার আশংকা তৈরি হয়েছে।

 

গেল ১৮ মার্চ যুক্তরাজ্য ফেরত ১১ প্রবাসীকে রাখা হয় সিলেটের লা ভিস্তা হোটেলে। তাদের একজন ২১ মার্চ হোটেলেই বিয়ের আনুষ্ঠানিকতা সারেন। সেই অনুষ্ঠানে দুই পক্ষের বেশ কিছু অতিথি অংশ নেন।

গত ২১ মার্চ নির্ধারিত হোটেল থেকে পালিয়ে যান ৯ প্রবাসী।

পরে তাদের জরিমানা ও হোটেলকে কোয়ারেন্টিন তালিকা থেকে বাদ দেওয়া হয়। করোনার নতুন স্ট্রেইন ছড়িয়ে পড়া রোধে বাধ্যতামূলক কোয়ারেন্টিনের কথা বলা হলেও তা মানা হচ্ছে না।


চট্টগ্রামের পাহাড়ের মাটির নিচে পাওয়া গেল ১৯৪৭ সালের মর্টারশেল

অনুশীলনে হাজির সাকিব আল হাসান

হুদা ভাইও চলে গেলেন

সালমান পরিবারের আরও একজন নায়িকা হিসেবে পা রাখছেন বলিউডে


যুক্তরাজ্য থেকে সিলেটের সরাসরি ফ্লাইট আছে সপ্তাহে দুটি। যাত্রীদের জন্য সিলেটের ১০টি হোটেল নির্ধারণ করে দিয়েছে প্রশাসন। হোটেলগুলোতে পুলিশ দায়িত্ব পালন করলেও, নানা অযুহাতে হোটেল কর্তৃপক্ষ যাত্রীদের কোয়ারেন্টিন ভাঙার সুযোগ করে দিচ্ছে বলে অভিযোগ রয়েছে।

তবে, এ ব্যাপারে আরো কঠোর অবস্থানের কথা জানান সিলেট মেট্রোপলিটন পুলিশের এই কর্মকর্তা। এ বি এম আশরাফ উল্লাহ তাহের, এডিসি ( মিডিয়া), এসএমপি।

প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে হেটেলের অনিয়মের অভিযোগ নিয়ে ক্যামেরায় কথা বলতে রাজি হননি জেলা প্রশাসক ও সিভিল সার্জন।

news24bd.tv আয়শা