ছাত্রলীগ নেতার গ্রেপ্তারে এলাকাবাসীর মিষ্টি বিতরণ-আনন্দ মিছিল
ছাত্রলীগ নেতার গ্রেপ্তারে এলাকাবাসীর মিষ্টি বিতরণ-আনন্দ মিছিল

ছাত্রলীগ নেতার গ্রেপ্তারে এলাকাবাসীর মিষ্টি বিতরণ-আনন্দ মিছিল

অনলাইন ডেস্ক

ছাত্রলীগ নেতা ওমর ফারুকের চাঁদাবাজি, সন্ত্রাসী কর্মকাণ্ডসহ নানা অত্যাচারে অতিষ্ঠ হয়ে ওঠা চট্টগ্রামের মিরসরাইয়ের মায়ানী ইউনিয়ন এলাকার মানুষ তার গ্রেপ্তারের খবর পেয়ে মিষ্টি বিতরণ ও আনন্দ মিছিল করেছে। এই ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন, স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির আহম্মদ নিজামী।

এর আগে মিরসরাইয়ে এক ব্যবসায়ীর দায়ের করা চাঁদাবাজি মামলায় ছাত্রলীগ নেতা ওমর ফারুককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার রাতে উপজেলার বড়তাকিয়া বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

আজ বুধবার সকালে আদালতে হাজির করা হয় ওমর ফারুককে।  

মায়ানী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নূরের ছাপা বলেন, ফারুক সভাপতি থাকাকালীন সংগঠনের ইমেইজ ক্ষুন্ন করেছে। তার বিরুদ্ধে অভিযোগের শেষ নেই।

আরও পড়ুন


সাংবাদিক শামসুল ইসলাম আর নেই

আবাসিক হোটেলে অসামাজিক কর্মকাণ্ডের সময় ১০ নারী-পুরুষ আটক

চট্টগ্রামের পাহাড়ের মাটির নিচে পাওয়া গেল ১৯৪৭ সালের মর্টারশেল

অনুশীলনে হাজির সাকিব আল হাসান


পুলিশ জানায়, মায়ানী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ওমর ফারুকের বিরুদ্ধে মধ্যম মায়ানী গ্রামের ব্যবসায়ী ফজলুল করিম একটি চাঁদাবাজি মামলা দায়ের করেন। এর আগেও তার বিরুদ্ধে মিরসরাই থানায় একাধিক মামলা দায়ের হয়েছে।

মিরসরাই থানার ওসি (অপারেশন) দিনেশ দাশ গুপ্ত জানান, একটি চাঁদাবাজির মামলায় ফারুককে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। বুধবার সকালে তাকে আদালতে হাজির করা হয়।

news24bd.tv আহমেদ