মাশরাফির প্রতি আমার যত অনুরাগ
মাশরাফির প্রতি আমার যত অনুরাগ

মাশরাফির প্রতি আমার যত অনুরাগ

Other

ক্রিকেটে আমার আগ্রহ মাশরাফির প্রতি। প্রবল আগ্রহ। অন্য কারো প্রতি আমার এতোটা আগ্রহ নাই। চরম বিতর্কিত এবং জুয়ারিদের সাথে যোগাযোগ লুকনোর অপরাধে এক বছরের দণ্ড পেয়েছিল সেই সাকিবের প্রতি নাই, ক্রিকেট প্রশাসনে যারা আছে পাপন, আকরাম, নান্নু, সুজন বা হাবিবুল কারো প্রতিই নাই।

আছে মাশরাফির প্রতি। কারণ সে ভাল নেতা, ভাল খেলোয়াড় এবং প্রকৃত দেশপ্রেমিক। ক্রিকেটের জন্য তার মতো আর কারো এতো আত্মত্যাগ নাই। তাকে বিসিবির সভাপতি করলে সে ক্রিকেটের উন্নতি করতে পারবে। সে ক্রিকেট বোঝে। খেলোয়াড়দের জানে। ক্রিকেট প্রশাসনও ঢেলে সাজাতে পারবে বলে আমার মনে হয়।  

আরও পড়ুন:


লকডাউন বা ছুটি নিয়ে যা জানালেন স্বাস্থ্যমন্ত্রী

দেশে করোনায় আরও ২৫ জনের মৃত্যু

আগুনে পুড়ে স্ত্রীর পর মারা গেলেন স্বামীও

শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে না আগামী ৩০ মার্চ : মাউশি সচিব


৪ অক্টোবর ২০১৬ সালে মাশরাফির জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে ফেসবুকে একটা পোষ্ট দিয়েছিলাম। শিরোনাম ছিল, ’মাশরাফিকে জন্মদিনের শুভেচ্ছা এবং একটি প্রস্তাব’। ২০১৭ সালের একুশে গ্রন্থমেলায় প্রকাশিত আমার ’স্মৃতির নির্জণতা’ বইটিতে লেখাটি স্থান পেয়েছে।

ওই বছর ধোনিকে নিয়ে নির্মিত বায়োপিক ’এমএসধোনি দ্য আনটোল্ড স্টোরি’ দেখে মুগ্ধ হয়েছিলাম। মাশরাফিকে নিয়েও এমন একটি বায়োপিক হতে পারে বলে আমি প্রস্তাব রেখেছিলাম। সেই বায়োপিক তৈরিতে অবশ্য কেউ এগিয়ে আসেনি বরং মাশরাফিকে পদে পদে হেনস্থা করা হয়েছে এবং ক্রিকেট থেকে দূরে সরিয়ে দিয়েছে। আমাদের মিডিয়া ব্যস্ত নাসির কার বউকে ভাগিয়েছে বা সাকিবের কয় নম্বর বাচ্চা হচ্ছে সেই খবর পরিবশেনে। আমাদের দেশে প্রকৃত গুনিদের কোনো কদর নাই। (ফেসবুক থেকে) 

টরন্টো ২৪ মার্চ ২০২১

news24bd.tv / কামরুল