গাইবান্ধায় বোমা বানাতে গিয়ে নিহত ৩

অনলাইন ডেস্ক

গাইবান্ধায় বোমা বানাতে গিয়ে নিহত ৩

ফাইল ছবি

গাইবান্ধার গোবিন্দগঞ্জে বোমা বানাতে গিয়ে তিন জন মারা গেছেন বলে জানা গেছে। আজ বুধবার বিকালে বিষ্ফোরিত হয়ে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কামারদহ ইউনিয়নের নয়াপাড়া গ্রামের বোরহান উদ্দীনের বাড়িতে বিস্ফোরক দ্রব্য নিয়ে কোন কিছু তৈরি করা হচ্ছিল। এ সময় বাড়িওয়ালা বোরহান উদ্দিন ও ওয়াহেদুল মিয়াসহ তিনজন নিহত হন।

আরও পড়ুন:


লকডাউন বা ছুটি নিয়ে যা জানালেন স্বাস্থ্যমন্ত্রী

দেশে করোনায় আরও ২৫ জনের মৃত্যু

আগুনে পুড়ে স্ত্রীর পর মারা গেলেন স্বামীও

শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে না আগামী ৩০ মার্চ : মাউশি সচিব


গোবিন্দগঞ্জ থানার ওসি মেহেদী হাসান জানান, ধারণা করা হচ্ছে কোন জঙ্গী সংগঠনের নেতাকর্মীরা গোপনে বোরহান উদ্দিনের বাড়িতে নাশকতামূলক কোন কাজ করছিল। কিন্তু হঠাৎ তা বিস্ফোরিত হলে বাড়ির মালিক বোরহান উদ্দিনসহ ৩ জন ঘটনাস্থলেই নিহত হন। আরেক জনের নাম পাওয়া যায়নি।

গাইবান্ধা অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আসাদুজ্জামান জানিয়েছেন, পুলিশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নেয়া হয়েছে। তবে তদন্তের স্বার্থে তাদের নাম প্রকাশ করেনি তিনি।

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর

মায়ের সঙ্গে গোসল করতে গিয়ে নদীতে ডুবে শিশুর মৃত্যু

নওগাঁ প্রতিনিধি:

মায়ের সঙ্গে গোসল করতে গিয়ে নদীতে ডুবে শিশুর মৃত্যু

নওগাঁর মহাদেবপুরে বাড়ির সামনে নদীতে গোসল করতে গিয়ে শ্রাবণ কুমার (১০) নামে এক শিশু মারা গেছে। শুক্রবার দুপুরে মায়ের সঙ্গে নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে তার মৃত্যু হয়। শ্রাবণ কুমার উপজেলার সফাপুর ইউনিয়নের হামিদপুর গ্রামের কাঞ্চন কুমারের ছেলে।

জানা যায়, শুক্রবার দুপুর ১২টার দিকে শ্রাবণকে সঙ্গে নিয়ে তাঁর মা ইতি রাণী বাড়ির পাশে আত্রাই নদীতে গোসল করতে যান। শ্রাবণকে নদীর ধারে গোসল করতে গিয়ে তার মা কাপড় পরিস্কার শুরু করে। এক পর্যায়ে শ্রাবণ মায়ের অজান্তে শ্রাবণ নদীর মাঝখানে চলে গেলে সাঁতার না জানায় সে পানিতে তলিয়ে যায়। এক সময় তার মা শ্রাবণকে দেখতে না পেয়ে দিশেহারা হয়ে পড়েন এবং তাকে খুঁজতে শুরু করেন। 

আরও পড়ুন:


রোহিঙ্গা সংকট সমাধানে যুক্তরাষ্ট্র সবসময় কাজ করে যাবে: জন কেরি

১৪ এপ্রিল থেকে লকডাউন, জরুরি সেবার প্রতিষ্ঠান ছাড়া সব বন্ধ

দেশে গত ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত ৭৪৬২

দেশে করোনা আক্রান্ত হয়ে আরও ৬৩ জনের মৃত্যু


এ খবর দ্রুত ছড়িয়ে পড়লে গ্রামের লোকজন ছুটে এসে মাছধরা জাল ফেলে তাকে খুঁজতে থাকেন। প্রায় এক ঘন্টা পর নদীর প্রায় মাঝখান থেকে শ্রাবণের মৃতদেহ উদ্ধার করা হয়। 

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম উদ্দিন মাহমুদ। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই শিশুটির দাফন করতে স্বজনদের বলা হয়েছে। তবে এ ঘটনায় একটি সাধারণ ডায়েরি হবে। তদন্ত সাপেক্ষে এটি নিছক দুর্ঘটনা হিসেবে প্রমাণ না হলে পরবর্তীতে আইনি ব্যবস্থা নেওয়া হবে। 

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর

হানিফ ফ্লাইওভারে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে যুবক নিহত

নিজস্ব প্রতিবেদক

হানিফ ফ্লাইওভারে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে যুবক নিহত

রাজধানীর যাত্রাবাড়ীর হানিফ ফ্লাইওভারের উপরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এক যুবক নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও এক জন। নিহতের নাম মাহমুদুল হাসান রহিদ খন্দকার (১৮) রেডিমেট পোশাকের দোকানের কর্মচারী। আজ শুক্রবার (৯ এপ্রিল) বিকালে এ ঘটনা ঘটে। 

১৪৮/১, দক্ষিণ যাত্রাবাড়ী ওহিদুর রহমান খন্দকারের ছেলে রহিদ। তিন ভাই এক বোনের মধ্যে নিহত রহিদ তৃতীয়। 

ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া সত্যতা নিশ্চিত করে জানান, মৃতদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবিহিত করা হয়েছে। 

আরও পড়ুন:


১৪ এপ্রিল থেকে লকডাউন, জরুরি সেবার প্রতিষ্ঠান ছাড়া সব বন্ধ

দেশে গত ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত ৭৪৬২

দেশে করোনা আক্রান্ত হয়ে আরও ৬৩ জনের মৃত্যু

কক্সবাজারে ভেসে এলো দুই টনেরও বেশি ওজনের মরা তিমি


নিহতের বড় ভাই রানা খন্দকার জানান, আজ আনুমানিক বিকাল চারটার দিকে তার বন্ধু মারজানের মোটরসাইকেলে চড়ে বেরিয়েছিল রহিদ। যাত্রাবাড়ী থেকে গুলিস্তান যাওয়ার পথে হানিফ ফ্লাইওভারের উপরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায় বলে শুনেছি।

গুরুতর আহত অবস্থায় লোকজন তাদের দু'জনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বিকাল সাড়ে চার টায় মৃত ঘোষণা করেন।

মার্জন চিকিৎসাধীন রয়েছেন। মার্জান ছিল শিক্ষার্থী, একই এলাকায় বাসিন্দা।

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর

বরিশাল-বাউফল সড়কে

ট্রলির ধাক্কায় মোটরসাইকেল আরোহী মাদ্রাসা সুপার সহ নিহত ২

রাহাত খান, বরিশাল:

ট্রলির ধাক্কায় মোটরসাইকেল আরোহী মাদ্রাসা সুপার সহ নিহত ২

বরিশাল-বাউফল সড়কের ভেদুরিয়া এলাকায় ইট বোঝাই ট্রলির ধাক্কায় মোটরসাইকেল আরোহী মাদ্রাসা সুপার এবং তাকে বহনকারী মোটরসাইকেল চালক নিহত হয়েছে। দুর্ঘটনায় আরও একজন মাদ্রাসা শিক্ষক আহত হয়েছে। 

আজ বুধবার বেলা সোয়া ১২ টার দিকে ওই সড়কের বরিশাল সদর উপজেলার সদর উপজেলার চন্দ্রমোহন ইউনিয়নের ভেদুরিয়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলো সদর উপজেলার চন্দ্রমোহন ইউনিয়নের টুমচর কেরামতিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা আব্দুল জলিল (৫৫) এবং তাকে বহনকারী ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক মো. আলাউদ্দিন (২০)। একই মাদ্রাসার সহকারী শিক্ষক মো. হেলাল উদ্দিনু এই দুর্ঘটনায় আহত হয়েছেন। 


ভাসানটেকে উদ্ধার লাশ নারী যৌনকর্মীর

ঘুরে দাঁড়াতে শুরু করেছে দেশের পুঁজিবাজার

করোনায় মারা গেলেন একুশে পদকপ্রাপ্ত সংগীতশিল্পী ইন্দ্রমোহন রাজবংশী

সাধারণ রোগীদের জায়গা নেই সরকারি হাসপাতালে


ঘটনাস্থল পরিদর্শনকারী বরিশাল মেট্রোপলিটনের বন্দর থানার পরিদর্শক (তদন্ত) সানোয়ার হোসেন জানান, মাদ্রসা সুপার আব্দুল জলিল ও সহকারী শিক্ষক মো. হেলাল উদ্দিন ভাড়ায় চালিত মোটর সাইকেলে মাদ্রাসা থেকে বরিশালের দিকে যাচ্ছিলেন। মোটর সাইকেলের চালক ছিলেন মো. আলাউদ্দিন। তাদের বহনকারী মোটর সাইকেলটি বরিশাল-বাউফল সড়কের ভেদুরিয়া এলাকা অতিক্রমকালে ওই সড়ক নির্মান কাজে ব্যবহৃত ইট বহনকারী একটি ট্রলির ধাক্কায় সিটকে পড়ে। 

এতে মোটরসাইকেল সহ তারা ৩ জনই পড়ে যান। ঘটনাস্থলেই নিহত হন মাদ্রাসা সুপার আব্দুল জলিল। এর কিছুক্ষন পর ঘটনাস্থলেই ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক মো. আলাউদ্দিন মারা যায়। আশঙ্কাজনক অবস্থায় সহকারী শিক্ষক মো. হেলাল উদ্দিনকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পর চালক পালিয়েছে। তবে ট্রলিটি আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন পুলিশ পরিদর্শক সানোয়ার হোসেন। 

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর

রাজশাহীতে সিএনজি ও ট্রাকের সংঘর্ষে নিহত ২

কাজী শাহেদ, রাজশাহী

রাজশাহীতে সিএনজি ও ট্রাকের সংঘর্ষে নিহত ২

রাজশাহীর কাশিয়াডাঙ্গা থানার হরিপুর এলাকায় চাঁপাইনবাবগঞ্জ -রাজশাহী মহাসড়কে সিএনজি এবং ট্রাকের সংঘর্ষে দুজন মারা গেছেন। ফায়ার সার্ভিস ঘটনাস্থলে।

বিস্তারিত আসছে...

news24bd.tv তৌহিদ

 

মন্তব্য

পরবর্তী খবর

লকডাউনে ঢাকায় ট্রাকচাপায় কলেজছাত্রী নিহত

অনলাইন ডেস্ক

লকডাউনে ঢাকায় ট্রাকচাপায় কলেজছাত্রী নিহত

ফাঁকা রাজধানীতে ট্রাকচাপায় এক কলেজ ছাত্রী নিহত হয়েছে। নিহত কলেজ ছাত্রীর নাম সানজিদা আক্তার রিনি (২০)। সানজিদা ফজলুল হক মহিলা কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্রী ছিলেন।

সোমবার বিকালে কেরানীগঞ্জের হাসনাবাদ ব্রিজের পাশে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর গুরুতর আহত ওই ছাত্রীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সোমবার রাত ৮টার দিকে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকালে হাসনাবাদ ব্রিজের পাশে দাঁড়িয়ে থাকা সানজিদাকে একটি ট্রাক ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। সানজিদাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে রাত ৮টার দিকে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি আবুল কালাম আজাদ জানান, ট্রাকচাপায় ওই ছাত্রীর মৃত্যু হয়েছে। তবে ঘাতক ট্রাকটি জব্দ করা হলেও চালক পালিয়ে গেছে। নিহতের মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর