গণধর্ষণ মামলায় দুই যুবকের যাবজ্জীবন কারাদণ্ড

গণধর্ষণ মামলায় দুই যুবকের যাবজ্জীবন কারাদণ্ড

Other

ঝালকাঠির নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইবুনাল-২ আদালত গণধর্ষণ মামলায় দু’জনকে যাবজ্জীবন কারাদণ্ড ও ১ লাখ টাকা করে জরিমানা করেছেন আদালত।  

এই ঘটনায় ধর্ষণের ফলে জন্ম নেয়া শিশুকন্যার বিবাহ না হওয়া পর্যন্ত আসামিদের সম্পদ থেকে ভরণপোষণের নির্দেশ দিয়েছেন ও জেলা প্রশাসককে এই বিষয়টি কে দেখতে বলা হয়েছে।  

সাজাপ্রাপ্ত আসামিরা হচ্ছে - ঝালকাঠি শহরের ষ্ট্যান্ড রোডের মো. ইদ্রিস খলিফার পুত্র মো. রানা (২৭)ও কিস্তাকাঠি এলাকার মো. আউয়ালের পুত্র মো. নাদিম(২৫)। এই আদালতের বিচারক শেখ. মো. তোফায়েল হাসান আসামীদের উপস্থিতিতে বুধবার রায় ঘোষনা করেছেন।

 

আরও পড়ুন:


গাইবান্ধায় বোমা বানাতে গিয়ে নিহত ৩

লকডাউন বা ছুটি নিয়ে যা জানালেন স্বাস্থ্যমন্ত্রী

আগুনে পুড়ে স্ত্রীর পর মারা গেলেন স্বামীও

শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে না আগামী ৩০ মার্চ : মাউশি সচিব


২০১৪ সালের ১২ফেব্রুয়ারি দিবাগত রাত ৯টায় ষ্ট্যান্ড রোডস্থ জনৈক কবির মিয়ার ভাড়াটিয়া মো. রফিক হাওলাদারের কিশোরী কন্যাকে এরা ভাড়াটিয়ার বাসার পিছনে বাগানে নিয়ে ধর্ষণ করে। এই ঘটনায় ভিকটিম অন্তসত্ত্বা হলে কিশোরীর মা চারমাস পরে ২০১৪ সালের ১৮ জুন বাদী হয়ে ঝালকাঠি থানায় মামলা দায়ের করেন।  

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই গৌতম কুমার ঘোষ ২০১৪ সালের ১৫ সেপ্টেম্বর আদালতে আসামিদের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দায়ের করে। আদালত ৬ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ করে।

সরকার পক্ষে অতিরিক্ত পিপি আ ফ ম. মোস্তাফিজুর রহমান এবং আসামি পক্ষে আল-আমিন পলাশ ও মিজানুর রহমান মুবিন মামলা পরিচালনা করেন।

news24bd.tv / কামরুল