আপনাদের দলে দু-একজন মুক্তিযোদ্ধা ছিলেন: হানিফ

আপনাদের দলে দু-একজন মুক্তিযোদ্ধা ছিলেন: হানিফ

Other

জনগণকে বাদ দিয়ে সরকার স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন করছে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের সমালোচনা করে আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপি মহাসচিব আবার নতুন করে ইতিহাস বিকৃতির কথা বলেছেন।

তিনি বলেছেন, একদিনের ভাষণে কখনও দেশ স্বাধীন হয় না । তিনি সঠিক কথা বলেছেন, ৭ মা‌র্চের ভাষণ এক‌দি‌নে হয়‌নি। নানা প্রতিকুলতা শে‌ষে জা‌তি‌কে ঐক্য বধ্য ক‌রেই দেশ স্বাধীন করার আহবান জা‌নি‌য়ে বঙ্গবন্ধু তার ভাষ‌ণ দিয়েছিলেন।


ওরা খেলার আগে বলে এটা করবে, সেটা করবে: বিসিবি সভাপতি

বিরাটনগর – সৈয়দপুর সরাসরি ফ্লাইট চায় নেপাল

ধান ক্ষেতে ফেলে গৃহবধূকে পেটানোর ভিডিও ভাইরাল

কিশোরীকে গণধর্ষণের পর ৬০ টাকা ধরিয়ে দিল অভিযুক্তরা 


তিনি আজ দুপুরে গাজীপুরের ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্মশত বার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন, যারা বলে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী সরকারি দল পালন করছে, যারা মুক্তিযুদ্ধের পক্ষের তারাই স্বাধীনতার ৫০ বছর পূর্তী পালন করবে এটাই স্বাভাবিক।

আপনারতো বহু আগেই রাজাকারের খাতায় নাম লিখিয়ে ফেলেছেন। আপনাদের দলে দু-একজন মুক্তিযোদ্ধা ছিলেন, তারা বহু আগেই মুক্তিযুদ্ধের কথা ভুলে স্বাধীনতার চেতনা বিসর্জন দিয়ে একাত্তরের রাজাকার আল বদরদের সঙ্গে হাত মিলিয়ে তাদের
খাতায় নাম লিখিয়েছেন।

আপনাদের কাছে স্বাধীনতার ৫০ বছর পূর্তী পালনও ভালো লাগার কথা নয়, জাতির পিতার জন্মশত বার্ষিকী পালনও ভাল লাগার কথা নয়।

শহীদ আহসান উল্লাহ মাস্টার অডিটোরিয়ামে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো.হাবিবুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য দেন, যন্ত্র কৌশল অনুষদের ডীন ড. মো কামরুজ্জামান,একই বিভাগের অধ্যাপক মোহাম্মদ আসাদুজ্জামান চৌধুরী, পুর কৌশল বিভাগের অধ্যাপক ড. গনেশ চন্দ্র সাহা । অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীসহ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

news24bd.tv তৌহিদ