সিরাজগঞ্জে আওয়ামী লীগের সম্মেলনে
দুই গ্রুপের সংঘর্ষ, নিহত ১

সিরাজগঞ্জে আওয়ামী লীগের সম্মেলনে দুই গ্রুপের সংঘর্ষ, নিহত ১

Other

সিরাজগঞ্জের এনায়েতপুরে ইউনিয়ন সম্মেলনের দুই গ্রুপের সংঘর্ষে এক আওয়ামী লীগ নেতা নিহত হয়েছে। নিহত আব্দুল জলিল (৩৮) এনায়েতপুর থানার আজগড়া গ্রামের আবু সাইদের ছেলে ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতা। বুধবার বিকেলে সংঘর্ষের সময় চারটি মোটরসাইকেল ভাংচুর ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।  

পুলিশ ও স্থানীয়রা জানান, এনায়েতপুর থানার সদিয়াচাঁদপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন বেতিল বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে অনুষ্ঠিত হয়।

সম্মেলনে ২জন সভাপতি ও ২জন সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করেন।  

প্রথম অধিবেশ শেষে বিকেল তিনটার দিকে ভোট গ্রহণ শুরু হয়। ভোটগ্রহণ শেষ পর্যায়ে সভাপতি পদে সাবেক সভাপতি সিরাজুল আলম মাস্টারকে হারিয়ে ডাঃ শাহাদত হোসেন তালুকদার ও সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনিকে হারিয়ে বুদ্দু বিজয়ী হয়েছে এমন খবর ছড়িয়ে পড়লে নতুন সভাপতি/সম্পাদকের পক্ষে আজগড়ার বদিউজ্জামান বদী ফকিরের সমর্থকদের সাথে পরাজিত প্রার্থীদ্বয়ের সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া, ককটেল বিস্ফোরণ ও সংঘর্ষের ঘটনা ঘটে।  

আরও পড়ুন:


গাইবান্ধায় বোমা বানাতে গিয়ে নিহত ৩

লকডাউন বা ছুটি নিয়ে যা জানালেন স্বাস্থ্যমন্ত্রী

আগুনে পুড়ে স্ত্রীর পর মারা গেলেন স্বামীও

শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে না আগামী ৩০ মার্চ : মাউশি সচিব


সংঘর্ষ চলাকালে আব্দুল জলিলের উরুতে ধারাল অস্ত্র দিয়ে আঘাত করা হয়।

এতে ঘটনাস্থলেই আব্দুল জলিল মারা যায়। সংঘর্ষ চলাকালে ৪টি মোটরসাইকেল ভাংচুর করা হয়।  

এনায়েতপুর থানার ওসি আতাউর রহমান জানান, এনায়েতপুর-সিরাজগঞ্জ সড়কের খামারগ্রাম ডিগ্রী কলেজের রাস্তার ওপর থেকে ধারাল অস্ত্রের আঘাতে নিহত জলিলের লাশ উদ্ধার করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।  

news24bd.tv / কামরুল