মরিচের গুড়া ছিটিয়ে ব্যবসায়ীর ৩৫ লক্ষ টাকা ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ৩

মরিচের গুড়া ছিটিয়ে ব্যবসায়ীর ৩৫ লক্ষ টাকা ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ৩

Other

শেরপুরে ডিবি পুলিশ পরিচয়ে মোটরসাইকেলের গতিরোধ করে ব্রহ্মপুত্র সেতুর ইজারাদারের চোখে মরিচের গুড়া ছিটিয়ে ৩৫ লক্ষ টাকা ছিনতাইয়ের ঘটনায় সন্দেহভাজন হিসেবে ওই ব্যবসায়ীকে মোটরসাইকেলে বহনকারী চালক ভাতিজাসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

এরা হচ্ছে টাকা বহনকৃত মোটরসাইকেল চালক সদর উপজেলার চরপক্ষীমারী ইউনিয়নের কুলুরচর গ্রামের মোজাম্মেল হকের ছেলে লিটন রানা (৩২), ডাকপাড়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে মিজানুর রহমান মিজান (৩৫) ও শেরপুর শহরের পশ্চিম গৌরীপুর মহল্লার নূর মোহাম্মদ নবাব আলীর ছেলে ফকির মিয়া (২৮)। ২৪ মার্চ বুধবার বিকেলে ৭ দিনের পুলিশ রিমাণ্ডের আবেদনসহ গ্রেপ্তারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

পুলিশ জানায়, গত ২১ মার্চ রোববার দুপুরে শেরপুর-জামালপুর ব্রহ্মপুত্র সেতুর ইজারাদারের অংশীদার ব্যবসায়ী নূর হোসেন তার ভাতিজা মোটরসাইকেল চালক লিটনকে নিয়ে ইজারার কিস্তির ৩৫ লক্ষ টাকা ব্যাংকে জমা দেয়ার উদ্দেশ্যে ব্রহ্মপুত্র সেতুর টোল ঘর থেকে মোটরসাইকেল যোগে শেরপুর শহরের ন্যাশনাল ব্যাংকে জমা দেয়ার জন্য যাচ্ছিলেন।

পথিমধ্যে শহরের মধ্যশেরী এলাকায় ৫ সদস্যের একটি ছিনতাইকারী দল তাদের মোটরসাইকেলের গতিরোধ করে ডিবি পুলিশের পরিচয় দিয়ে চোখে মরিচের গুড়া ছিটিয়ে টাকার ব্যাগ নিয়ে দ্রুতবেগে চলে যায়।  

আরও পড়ুন:


গাইবান্ধায় বোমা বানাতে গিয়ে নিহত ৩

লকডাউন বা ছুটি নিয়ে যা জানালেন স্বাস্থ্যমন্ত্রী

আগুনে পুড়ে স্ত্রীর পর মারা গেলেন স্বামীও

শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে না আগামী ৩০ মার্চ : মাউশি সচিব


এ ঘটনায় ওই দিনই নূর হোসেন বাদী হয়ে থানায় শেরপুর সদর থানায় একটি মামলা দায়ের করা হলে পুলিশ জোর তদন্ত শুরু করে এবং মাঠে নেমে পড়ে। এ ঘটনায় মঙ্গলবার গভীর রাতে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন ও জেলা গোয়েন্দা শাখা ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল আলম ভূঁইয়া, মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবির উপ-পরিদর্শক (এসআই) মোফাখখির আলম সঙ্গীয় ফোর্সসহ সদর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ওই সন্দেহভাজন ৩ জনকে গ্রেপ্তার করে।

এ ব্যাপারে ডিবির ওসি মনিরুল আলম ভুইয়া জানান, সন্দেহভাজন হিসেবে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

তাদের রিমাণ্ডে নিয়ে নিবিড়ভাবে জিজ্ঞাসাবাদ করলে ঘটনার রহস্য উদঘাটন করা সম্ভব হবে বলে আশা করছি।

news24bd.tv / কামরুল