প্রেমিকা ছেড়ে যাওয়ায় ফেসবুকে স্টাট্যাস দিয়ে জাবি ছাত্রের আত্মহত্যা

প্রেমিকা ছেড়ে যাওয়ায় ফেসবুকে স্টাট্যাস দিয়ে জাবি ছাত্রের আত্মহত্যা

অনলাইন ডেস্ক

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ঢাকার ধামরাইয়ের বংশী সেতু থেকে নদীতে ঝাপ দিয়ে আত্মহত্যা করেছেন বিকাশ ইসলাম নামে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) এক ছাত্র। মঙ্গলবার দুপুরে এই ঘটনা ঘটে। বুধবার বিকালে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরি দল অভিযান চালিয়ে লাশটি উদ্ধার করে।

জানা যায়, উপজেলার কুল্লা ইউনিয়নের ফোর্ডনগর এলাকার বাসিন্দা মো. বাহাদুর মিয়ার ছেলে ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অনার্স প্রথম বর্ষের ছাত্র বিকাশ ইসলামের সঙ্গে এক মেয়ের প্রেমের সম্পর্ক ছিল।

সম্প্রতি তার সঙ্গে বিকাশের সম্পর্কের অবনতি ঘটে। বিকাশ অনেক চেষ্টা করেও তাদের প্রেমের সম্পর্ক পুনরুদ্ধার করতে পারেনি।

মঙ্গলবার নিজের ফেসবুকে প্রেমিকাকে উদ্দেশ্য করে একটি স্ট্যাটাস দেন বিকাশ। এতে তিনি লেখেন- ‘পৃথিবীতে কেউ কারও নয়, আমারও কেউ নেই।

তাই তুমি যদি ফিরে না আস তাহলে আমি আজই বংশী সেতু থেকে লাফিয়ে নদীতে পড়ে আত্মহত্যা করব’।

এতেও প্রেমিকার কোনো সাড়া না পেয়ে বিকাশ বংশী সেতু থেকে নদীতে ঝাঁপ দিয়ে পড়ে আত্মহত্যা করেন বলে জানা গেছে।

আরও পড়ুন


অবৈধ সমিতির আড়ালে সুদের রমরমা কারবার, সর্বশান্ত সাধারণ মানুষ

মুন্সিগঞ্জে ইভটিজিং নিয়ে সালিশি বৈঠকে সংঘের্ষে নিহত ২

হযরত ঈসা আলাইহিস সালামকে যে কৌশলে উঠিয়ে নেয়া হয়েছিল

আল্লাহ তাআলাকে সাক্ষী রেখে বিয়ে করা কি বৈধ?


বিকাশের বাবা বাহাদুর মিয়া জানান, আমার ছেলে একজন মেয়েকে নাকি ভালোবাসত। আমরা কেউই তা জানতাম না। তার মৃত্যুর পর বিষয়টি জেনেছি। প্রেমের কারণে আমার ছেলেকে লাশ হতে হলো। আমাদের বেঁচে থাকায় এখন বৃথা হয়ে গেল।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মকর্তা মো. আব্দুল বাছেত মিয়া জানান, সাভার ও ধামরাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের চারটি ইউনিট উদ্ধার কাজ চালিয়ে লাশ উদ্ধার করে।

কুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবু কালিপদ সরকার বলেন, এমন পাগলামি কখনও দেখিনি। ওই ছাত্র প্রেমিকার সাড়া না পেয়ে নিজের জীবন নিজেই নিভিয়ে দিল। তাও আবার ফেসবুকে ঘোষণা দিয়ে। ছেলেটি অনেক ভাল ও মেধাবী ছিল।

news24bd.tv আহমেদ