‘স্ফুলিঙ্গ’ ভালো লাগলে অন্যদের দেখতে বলুন: তৌকীর আহমেদ

‘স্ফুলিঙ্গ’ ভালো লাগলে অন্যদের দেখতে বলুন: তৌকীর আহমেদ

অনলাইন ডেস্ক

শুক্রবার (২৬ মার্চ) স্বাধীনতা দিবসে মুক্তি পেতে যাচ্ছে নন্দিত পরিচালক তৌকীর আহমেদের নতুন সিনেমা ‘স্ফুলিঙ্গ’। সিনেমাটি দেখার পর ভালো লাগলে অন্যদের দেখতে বলুন, আর যদি কারো খারাপ লাগে তাহলে দেখতে না করুন। দর্শদের প্রতি এমন আহ্বান জানিয়েছেন গুণী এই নির্মাতা।

বুধবার (২৪ মার্চ) রাতে রাজধানীর বসুন্ধরা শপিং মলের স্টার সিনেপ্লেক্সে ‘স্ফুলিঙ্গ’র বিশেষ প্রদর্শনীতে এমন আহ্বান জানান তৌকীর আহমেদ।

প্রদর্শনীর শুরুতেই তৌকির আহমেদ বলেন, ‘আনন্দের বিষয় হচ্ছে করোনার এমন সময়ে ৩৫টি হলে আমরা ‘স্ফুলিঙ্গ’ মুক্তি দিতে পারছি। দীর্ঘদিন করোনার কারণে চলচ্চিত্র ধুঁকছে, মানুষও ঘরবন্দি সময় কাটিয়েছেন। এখন আমরা চেষ্টা করছি সুরক্ষা ব্যবস্থা নিয়ে স্বাভাবিক জীবনের দিকে এগিয়ে যাওয়ার। ’

আরও পড়ুন


নারী পুলিশকে কুপ্রস্তাব দেয়ার অভিযোগ ওসির বিরুদ্ধে

দৃষ্টিনন্দন ১৬ পরীর পালং খাট, দাম হেঁকেছেন কোটি টাকা

প্রেমিকা ছেড়ে যাওয়ায় ফেসবুকে স্টাট্যাস দিয়ে জাবি ছাত্রের আত্মহত্যা

অবৈধ সমিতির আড়ালে সুদের রমরমা কারবার, সর্বশান্ত সাধারণ মানুষ


এই নির্মাতা আরও বলেন, ‘বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর ও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর কথা মাথায় রেখে সিনেমাটি নির্মাণ করেছি।

তাই মার্চে এটি মুক্তি দেওয়ার উপযুক্ত সময় হবে বলেই স্বাধীনতা দিবসে মুক্তি দিচ্ছি। সিনেমাটি আপনারা সবাই দেখবেন, যদি ভালো লাগে অন্যদের দেখার জন্য বলবেন। আর ভালো না লাগলে সবাইকে না দেখার জন্য বলবেন। কারণ আমাদের মনে হয় একটি খারাপ জিনিস দেখার দরকার নেই, খারাপ জিনিসে রুচি নষ্ট হয়। ’ 

বিশেষ প্রদর্শনীতে আরও উপস্থিত ছিলেন সিনেমাটির অভিনয়শিল্পী জাকিয়া বারী মম, রওনক হাসান, শ্যামল মাওলা ও হাসনাত রিপনসহ অন্যান্যরা। তবে মেডিক্যাল চেকআপের জন্য কলকাতায় থাকায় উপস্থিত থাকতে পারেননি পরীমনি। এছাড়া অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নির্মাতা ও অভিনেতা সালাউদ্দিন লাভলু, গিয়াস উদ্দিন সেলিমসহ অনেকে।   

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ‘স্ফুলিঙ্গ’ নির্মিত হয়েছে। এটি প্রযোজনা করেছে স্বপ্নের বাংলাদেশ ফাউন্ডেশন।  

news24bd.tv আহমেদ