এবার পুলিশভ্যানে বসেই লাইভে ‘শিশুবক্তা’ রফিকুল (ভিডিও)

পুলিশভ্যনের ভেতরে রফিকুল ইসলাম ওরফে শিশুবক্তা।

এবার পুলিশভ্যানে বসেই লাইভে ‘শিশুবক্তা’ রফিকুল (ভিডিও)

অনলাইন ডেস্ক

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের প্রতিবাদে রাজধানীর মতিঝিল শাপলাচত্বরে যুব অধিকার পরিষদের ব্যানারে বিক্ষোভ মিছিল হয়েছে। মিছিলে যুব, ছাত্র অধিকারসহ কয়েকটি সংগঠনের কর্মীরা অংশ নেন। এসময় পুলিশ বিক্ষোভে অংশ নেয়া রফিকুল ইসলাম ওরফে শিশুবক্তাকে প্রিজনভ্যানে করে নিয়ে যায় পুলিশ। পরে পুলিশভ্যানের ভেতরে বসে এক লাইভে এসে পরিস্থিতির বর্ণনা দিয়েছেন রফিকুল ইসলাম।

প্রিজনভ্যান থেকে রফিকুল ইসলাম ২৯ সেকেন্ডর একটি ফেসবুক লাইভে আসেন যেটি ভাইরাল হয়ে যায়। পুলিশ ভ্যানের ভেতর থেকে ফেসবুক লাইভে রফিকুল ইসলাম বলেন, সম্মানিত দেশবাসী, আপনারা দেখছেন পুলিশ আমাদের পুলিশভ্যানে নিয়ে এসেছে। এই যে আমাদের আরও কিছু ভাই। আমরা বলবো আমরা আসলে দেশের বিরুদ্ধে না, ইসলামের বিরুদ্ধে না।

আমাদেরকে পুলিশ ভাইরা আহত করেছে, আঘাত করেছে। আমরা তাদের বলবো আমাকে আঘাত করা বা দেশকে আঘাত করা একই কথা। আমরা ইসলাম বিরোধী না দেশ বিরোধী না আমরা মোদির বিরুদ্ধে।

বৃহস্পতিবার (২৫ মার্চ) দুপুর ১২টায় মতিঝিল শাপলাচত্বরে এই সংঘর্ষের ঘটনা ঘটে। প্রায় ৩০ মিনিট ধরে চলা এ সংঘর্ষে উভয়পক্ষের বেশ কয়েকজন আহত হন।

এ ঘটনার পর মতিঝিল এলাকা থেকে পুলিশ শিশুবক্তা রফিকুল ইসলাম মাদানিসহ ১১ জনকে আটক করে প্রিজনভ্যানে করে নিয়ে যায়।


শাপলাচত্বর থেকে প্রিজনভ্যানে ‘শিশুবক্তা’ রফিকুল ইসলাম

ছোট ভাইয়ের মৃত্যুর পর তার স্ত্রীকে অন্তঃসত্ত্বা করলো ভাসুর!

উত্তাপের মধ্যে শাহরুখের পাশাপাশি সাকিব!

সাধ্যের মধ্যে ৮ জিবি র‍্যামের রেডমি ফোন


বিক্ষোভে পুলিশের সঙ্গে সংঘর্ষে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও ছাত্র অধিকার পরিষদের নেতা তানজিদ এবং সুবর্ণ নামে দুইজন আহত হয়েছেন। তারা বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

প্রসঙ্গত, আজকের বিক্ষোভ থেকে আটক হওয়া রফিকুল ইসলাম রাজধানীর জামিয়া মাদানীয়া বারিধারা মাদরাসায় লেখাপড়া করেছেন। শারীরিক আকৃতিতে ছোট হওয়ায় তাকে সবাই শিশুবক্তা বলেন এবং এ হিসেবেই পরিচিতি পান তিনি। নেত্রকোনা জেলার পশ্চিম বিলাশপুর সাওতুল হেরা মাদরাসার পরিচালক রফিকুল ইসলাম ২০ দলীয় জোটভুক্ত জমিয়তে উলামায়ে ইসলাম ও রাবেতাতুল ওয়ায়েজিনের সঙ্গে যুক্ত আছেন বলেও জানা যায়।

ভিডিও দেখুন এখানে

news24bd.tv/আলী