সরকারি অর্থ আত্মসাৎ মামলায় হিসাবরক্ষণ কর্মকর্তা গ্রেফতার

সরকারি অর্থ আত্মসাৎ মামলায় হিসাবরক্ষণ কর্মকর্তা গ্রেফতার

অনলাইন ডেস্ক

ভুয়া বিল ভাউচার তৈরী করে সরকারি কোষাগার থেকে ২ কোটি ১৯ লাখ ৬৯ হাজার ৪২৮ টাকা আত্মসাৎ মামলায় সাবেক দিনাজপুর জেলা হিসাবরক্ষণ কর্মকর্তা (বর্তমানে ওএসডি) সাইফুল ইসলাম মন্ডলকে গ্রেপ্তার করেছে দুদক।  

বৃহস্পতিবার সকালে দুদকের একটি টিম জেলা হিসাবরক্ষণ অফিস এলাকা থেকে সাইফুল ইসলাম মন্ডলকে গ্রেপ্তার করে। পরে দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। এনিয়ে এই মামলায় ৩জনকে গ্রেপ্তার হলো।

  

এর আগে গত ২ ফেব্রুয়ারী দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের ক্যাশ সরকার আমিরুল ইসলাম ও দিনাজপুর জেলা একাউন্টস অফিসের অডিটর মাহাফুজুর রহমানকে গ্রেপ্তার করেছে পুলিশ।  


শাপলাচত্বর থেকে প্রিজনভ্যানে ‘শিশুবক্তা’ রফিকুল ইসলাম

ছোট ভাইয়ের মৃত্যুর পর তার স্ত্রীকে অন্তঃসত্ত্বা করলো ভাসুর!

উত্তাপের মধ্যে শাহরুখের পাশাপাশি সাকিব!

সাধ্যের মধ্যে ৮ জিবি র‍্যামের রেডমি ফোন


দুদক জানায়, হাসপাতালের ক্যাশ সরকার আমিরুল ইসলাম ভুয়া জাতীয় পরিচয়পত্রের নম্বর ব্যবহার করে এবং নিজের পদবী ‘সিনিয়র স্টাফ নার্স’ উল্লেখ করে হাসপাতালের বিলের সাথে তার তৈরীকৃত ভুয়া-বিল ভাউচার জেলা একাউন্টস অফিসে জমা করে এসব টাকা আত্মসাৎ করে।

এক্ষেত্রে হাসপাতালে কর্মরত ডাক্তার, কর্মকর্তা-কর্মচারী ও নার্সসহ ৭১০ জনের নামেই ভুয়া বিল ভাউচার তৈরী করে সরকারী কোষাগার থেকে এই আত্মসাত করেছেন তারা। আর এই অপকর্মে সহযোগিতা করে জেলা হিসাব রক্ষন অফিসের অডিটর মাহাফুজার রহমান ও তৎকালীন জেলা হিসাব রক্ষন কর্মকর্তা সাইফুল ইসলাম মন্ডল।

 

news24bd.tv/আলী