আমি অনেক ক্লান্ত : থানা থেকে বের হয়ে ‍‘শিশুবক্তা’ (ভিডিও)‌
আমি অনেক ক্লান্ত : থানা থেকে বের হয়ে ‍‘শিশুবক্তা’ (ভিডিও)‌

আমি অনেক ক্লান্ত : থানা থেকে বের হয়ে ‍‘শিশুবক্তা’ (ভিডিও)‌

অনলাইন ডেস্ক

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের প্রতিবাদে রাজধানীর মতিঝিল শাপলাচত্বরে যুব অধিকার পরিষদের ব্যানারে বিক্ষোভ মিছিল হয়েছে। মিছিলে যুব, ছাত্র অধিকারসহ কয়েকটি সংগঠনের কর্মীরা অংশ নেন। এসময় পুলিশ বিক্ষোভে অংশ নেয়া রফিকুল ইসলাম ওরফে শিশুবক্তাকে প্রিজনভ্যানে করে পল্টন থানায় নিয়ে যায়। পল্টন থানা থেকে বের হয়ে এক ফেসবুক লাইভে এসে কেন তিনি মোদি বিরোধী এই বিক্ষোভে অংশ নিলেন সে বিষয়ে ব্যাখা দিয়েছেন।

রফিকুল ইসলাম সবাইকে সালাম দিয়ে বলেন, আমি শুধু আপনাদের সামনে এসেছি এটুকু জানানোর জন্য যে আমি এখন সম্পুর্ণ মুক্ত। পল্টন থানায় কিছুক্ষণ ছিলাম। আমি এই বিষয়ে পরে আপনাদের বিস্তারিত জানাবো। আমি এখন অনেক ক্লান্ত। শুধু এটুকু কথা জানিয়ে রাখি। আমি কাওকে দেখানোর জন্য সেখানে যায়নি। আমি আমার ইসলামি মূল্যবোধ এর জায়গা থেকে সেখানে গিয়েছি। মোদি বাংলাদেশে আসবে তাকে লালগালিচা সংবর্ধনা দিবে।  

তিনি আরও বলেন,  লাল গোলাপের শুভেচ্ছা জানানো হবে। এসব দেখতে একজন মুসলমান হিসাবে খারাপ লাগে। আমি এখন পল্টন থানা থেকে  বের হয়ে গাজিপুরে আমার একটা ইসলামি মাহফিলে যোগ দিতে যাচ্ছি। আমাদের এই ভালোবাসা হউক আল্লাহর জন্য। আমি সকলের জন্য দুয়া করি।  

বৃহস্পতিবার (২৫ মার্চ) দুপুর ১২টায় মতিঝিল শাপলাচত্বরে এই সংঘর্ষের ঘটনা ঘটে। প্রায় ৩০ মিনিট ধরে চলা এ সংঘর্ষে উভয়পক্ষের বেশ কয়েকজন আহত হন। এ ঘটনার পর মতিঝিল এলাকা থেকে পুলিশ শিশুবক্তা রফিকুল ইসলাম মাদানিসহ ১১ জনকে আটক করে প্রিজনভ্যানে করে নিয়ে যায়।


শাপলাচত্বর থেকে প্রিজনভ্যানে ‘শিশুবক্তা’ রফিকুল ইসলাম

ছোট ভাইয়ের মৃত্যুর পর তার স্ত্রীকে অন্তঃসত্ত্বা করলো ভাসুর!

উত্তাপের মধ্যে শাহরুখের পাশাপাশি সাকিব!

এবার পুলিশভ্যানে বসেই লাইভে ‘শিশুবক্তা’ রফিকুল (ভিডিও)


বিক্ষোভে পুলিশের সঙ্গে সংঘর্ষে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও ছাত্র অধিকার পরিষদের নেতা তানজিদ এবং সুবর্ণ নামে দুইজন আহত হয়েছেন। তারা বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

প্রসঙ্গত, আজকের বিক্ষোভ থেকে আটক হওয়া রফিকুল ইসলাম রাজধানীর জামিয়া মাদানীয়া বারিধারা মাদরাসায় লেখাপড়া করেছেন। শারীরিক আকৃতিতে ছোট হওয়ায় তাকে সবাই শিশুবক্তা বলেন এবং এ হিসেবেই পরিচিতি পান তিনি। নেত্রকোনা জেলার পশ্চিম বিলাশপুর সাওতুল হেরা মাদরাসার পরিচালক রফিকুল ইসলাম ২০ দলীয় জোটভুক্ত জমিয়তে উলামায়ে ইসলাম ও রাবেতাতুল ওয়ায়েজিনের সঙ্গে যুক্ত আছেন বলেও জানা যায়।

ভিডিও দেখুন এখানে

news24bd.tv/আলী