বীর মুক্তিযোদ্ধা আতিকউল্লাহ খান মাসুদের দাফন সম্পন্ন

বীর মুক্তিযোদ্ধা আতিকউল্লাহ খান মাসুদের দাফন সম্পন্ন

Other

বনানী কবরস্থানে চির নিদ্রায় শায়িত হলেন দৈনিক জনকণ্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক এবং গ্লোব জনকণ্ঠ শিল্প পরিবারের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আতিকউল্লাহ খান মাসুদ।  

বৃহস্পতিবার দুপুরে শেষবারের মতো তাঁর মরদেহ আনা হয় বাংলামোটরে জনকণ্ঠ ভবনে। সেখানে ফুলেল শ্রদ্ধায় সিক্ত হন তিনি।   গার্ড অব অনার দিয়ে শেষ শ্রদ্ধা জানানো হয় বীর মুক্তিযোদ্ধা ও সাংবাদিক মোহাম্মদ আতিকউল্লাহ খান মাসুদকে।

জনকণ্ঠ ভবনে বিকালে তাঁকে গার্ড অব অনার দেয়ার সময় উপস্থিত ছিলেন সর্বস্তরের মানুষ। এর আগে তিনটার পর তৃতীয় জানাজা সম্পন্ন হয় বাংলামোটরে জনকণ্ঠ ভবনে।

সেখানে শেষবার ফুলেল শ্রদ্ধায় সিক্ত হন, কালি ও কলমের এই যোদ্ধা। বন্ধু,  স্বজন, ও জনকন্ঠ পরিবারের অনেকেই শেষবার দেখেন তাকে।

সাংবাদিক, জনকণ্ঠের কর্মকর্তারা বলেন, তার হাত ধরে জনকণ্ঠ গ্লোব শিল্প প্রতিষ্ঠান ছাড়াও এগিয়ে গেছে জনকণ্ঠ পত্রিকা। তার এই চলে যাওয়া জনকণ্ঠ পরিবারের জন্য অপূরনীয় ক্ষতি।

সেখানে আসা অনেকেই, শোক বইয়ে সাক্ষর করে পাতায় লিখে রাখেন শোকাবহ সব বানী।


শাপলাচত্বর থেকে প্রিজনভ্যানে ‘শিশুবক্তা’ রফিকুল ইসলাম

ছোট ভাইয়ের মৃত্যুর পর তার স্ত্রীকে অন্তঃসত্ত্বা করলো ভাসুর!

উত্তাপের মধ্যে শাহরুখের পাশাপাশি সাকিব!

এবার পুলিশভ্যানে বসেই লাইভে ‘শিশুবক্তা’ রফিকুল (ভিডিও)


এর আগে বৃহস্পতিবার সকালে, মুন্সিগঞ্জে তার নিজ গ্রামে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়, সেখানে শ্রদ্ধা জানান সর্বস্তরের মানুষ। বিকালে নিজের গড়ে তোলা প্রতিষ্ঠান থেকে এভাবেই নিথর দেহে, সবাইকে চির বিদায় জানিয়ে , অ্যাম্বুলেন্সের সাইলেন্টের সাথে শোকের ছায়া নিয়ে যাত্রা করেন বনানী কবরস্থানে। সন্ধ্যার আগে বনানী কবরস্থানে সবাইকে ফেলে চির নিদ্রায় শায়িত হন আতিকউল্লাহ খান মাসুদ।

গত সোমবার ভোরে হৃদরোগে আক্রান্ত হয়ে, না ফেরার দেশে চলে যান,   দৈনিক জনকণ্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক এবং জনকণ্ঠ গ্লোব শিল্প প্রতিষ্ঠানের চেয়ারম্যান। এরপর তার মরদেহ ছিলো বারডেম হাসপাতালের হিমঘরে।

news24bd.tv/আলী