স্বামীর কাছে পরকিয়া প্রেমে ধরা, প্রেমিক মেনে না নেওয়ায় আত্মহত্যা চেষ্টা

স্বামীর কাছে পরকিয়া প্রেমে ধরা, প্রেমিক মেনে না নেওয়ায় আত্মহত্যা চেষ্টা

অনলাইন ডেস্ক

তিন সন্তানের জননীর সাথে শারীরিক সম্পর্ক গড়ে তোলে প্রেমিক শিমুল (৩০)। কিন্তু  সেই সম্পর্কের কথা জানাজানি হয়ে গেলে গৃহবধুকে ঘর থেকে বের করে দেয় স্বামী। এতে করে প্রতিবেশী এই প্রেমিকের বাড়িতে ১২ ঘণ্টা অবস্থান নেওয়ার পর আত্মহত্যার চেষ্টা করেছেন গৃহবধু প্রেমিকা।  

বুধবার ২৪ মার্চ নাটোরের লালপুর উপজেলায়  এই ঘটনা ঘটে।

আত্মহত্যার চেষ্টা খবর পেয়ে অপ্রীতিকর ঘটনা এড়াতে বুধবার (২৪ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে ওই প্রেমিকাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ। পরে ওই প্রেমিকা বাদী হয়ে প্রেমিক শিমুলের (৩০) বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন।  

এর আগে, বুধবার সকাল থেকে রাত ৯টা পর্যন্ত উপজেলার কুজিপুকুর গ্রামে প্রেমিকের বাড়িতে অবস্থান নেন ওই প্রেমিকা।

জানা গেছে, তিন বছর আগে তিন সন্তানের জননী কথিত ওই প্রেমিকার সঙ্গে প্রতিবেশী শিমুলের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

পরে প্রেমিক শিমুল বিয়ের আশ্বাস দিয়ে ওই প্রেমিকার সঙ্গে একাধিকবার শারীরিক সম্পর্ক গড়ে তোলে। বিষয়টি জানাজানি হলে বুধবার সকালে ওই গৃহবধূর স্বামী তাকে বাড়ি থেকে বের করে দেয়। পরে সে বিয়ের দাবিতে প্রেমিক শিমুলের বাড়িতে অবস্থান নেয়।


'শিশু বক্তা' দীর্ঘদিন ধরেই গ্রেপ্তার হওয়ার চেষ্টা করছিলেন

সাকিবকে ধন্যবাদ আলোচনাটা শুরু করার জন্য

৫ বছরের শিশুর মা হওয়ার অমীমাংসিত রহস্য

পত্রিকার সাংবাদিকগুলো বিসিএস ক্যাডার চাকরিটাকে বিশাল কিছু বানিয়ে ফেলেছেন


 

সেখানে শিমুলের পরিবার তাকে মেনে না নিলে বিকেলের দিকে আত্মহত্যার চেষ্টা চালায় সে। বিষয়টি অবগত হয়ে পুলিশ ওইদিন রাত সাড়ে ৯টার দিকে তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

লালপুর থানার অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সিদ্দিক জানান, এ ঘটনায় ওই নারী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্তকে আটকের চেষ্টা চলছে। এছাড়া ভুক্তভোগী ওই নারী ইচ্ছে করলে তার অন্য আত্মীয়ের বাসায় আশ্রয় নিতে পারেন।

শিমুল উপজেলার কুজিপুকুর এলাকার মকবুল হোসেনের ছেলে।

news24bd.tv/আলী