দশম শ্রেণীর মেয়ে হয়ে গেল ছেলে!

দশম শ্রেণীর মেয়ে হয়ে গেল ছেলে!

অনলাইন ডেস্ক

দশম শ্রেণীর ছাত্রী জেসমিন আক্তার আর বাকি দশজন মেয়ের মতই স্বাভিক ছিলো। কিন্তু হঠাৎ করেই জেসমিন আক্তার মেয়ে থেকে ছেলে রুপান্তর হয়ে যাওয়ার খবরে ঐ এলাকায় চাঞ্চল্যর সৃষ্টি হয়েছে।

বৃহস্পতিবার (২৫ মার্চ) ঘটনাটি বগুড়া জেলার আদমদীঘি উপজেলার লক্ষ্মীপুর গ্রামে ঘটে। ঘটনা জানাজানি হলে উৎসুক জনতা তাকে দেখতে ভিড় জমান।

পারিবারিক সূত্রে জানা যায়, লক্ষ্মীপুর গ্রামের কৃষক জালাল হোসেন স্ত্রীকে গর্ভাবস্থায় রেখে বিদেশে চলে যান। জেসমিন আক্তার ভূমিষ্ঠ হওয়ার পর থেকে উপজেলার শাওইলে নানার বাড়িতে বসবাস করতেন। সেখানে শাওইল দ্বিমুখী উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণিতে পড়েন জেসমিন।

কিন্তু চার মাস আগে হঠাৎ জেসমিন আক্তারের কণ্ঠস্বর বদলে যেতে শুরু করে।

আস্তে আস্তে ছেলেদের কণ্ঠ ধারণ করতে শুরু করেন তিনি। আচার-আচরণ, চলাফেরাও ছেলেদের মতো হতে থাকে। ৪৫ দিনের মাথায় জেসমিন আক্তারের শারীরিক গঠন পরিবর্তন হয়ে ছেলেতে রূপান্তরিত হয়ে যায়। ঘটনাটি এলাকায় জানাজানি হলে উৎসুক জনতা তাকে দেখতে বাড়িতে ভিড় জমান।


শাপলাচত্বর থেকে প্রিজনভ্যানে ‘শিশুবক্তা’ রফিকুল ইসলাম

ছোট ভাইয়ের মৃত্যুর পর তার স্ত্রীকে অন্তঃসত্ত্বা করলো ভাসুর!

উত্তাপের মধ্যে শাহরুখের পাশাপাশি সাকিব!

এবার পুলিশভ্যানে বসেই লাইভে ‘শিশুবক্তা’ রফিকুল (ভিডিও)


জেসমিনের বাবা জালাল হোসেন মণ্ডল জানান, আমার বড় মেয়ে ছেলেতে রূপান্তরিত হওয়ায় তার নাম রেখেছি জুবায়েদ মণ্ডল। আমি অনেক খুশি হয়েছি মহান আল্লাহ তাআলার কাছে।

জেসমিন আক্তার বলেন, আমি লেখাপড়ার পাশাপাশি নামাজ-রোজা করতাম। তাহাজ্জুতের নামাজও পড়তাম। প্রথমে আমার কাছে তেমন কিছু মনে হয়নি। তিন মাস আগে হঠাৎ একদিন আমার গায়ে জ্বর আসে। এরপর থেকে মেয়ে থেকে ছেলেতে রূপান্তরিত হয়ে যাই। এখন আমি পূর্ণাঙ্গ পুরুষ হিসেবে সুস্থ আছি।

এদিকে এই ঘটনার পর থেকেই বিভিন্ন গ্রামের মানুষ তাকে দেখতে আসছেন। তবে তার বাবা জালাল হোসেন মণ্ডল তার মেয়ে ছেলেতে রুপান্তরিত হওয়াতে  খুশি বলে জানান। এলাকার কে কি  বললো তা নিয়ে তিনি চিন্তিত নয় বলেও জানান।

তিনি আরও জানান, ঢাকার শাজাহানপুরে ইসলামী হাসপাতালে ডা. সৈয়দ শামসুদ্দিন আহমেদ তাকে পরীক্ষা করেন। তাকে জানানো হয় তার শরীরে অতিরিক্ত পরিমাণ পুরুষ হরমোন থাকায় সে মেয়ে থেকে ছেলেতে রূপান্তর হয়েছে। ১৪ থেকে ২০ বছরের মধ্যে এমনটি হয়ে থাকে।

news24bd.tv/আলী