নদীতে পড়ে যাওয়া পোষা কবুতর তুলতে গিয়ে লাশ হলো তরুণ
নদীতে পড়ে যাওয়া পোষা কবুতর তুলতে গিয়ে লাশ হলো তরুণ

নদীতে পড়ে যাওয়া পোষা কবুতর তুলতে গিয়ে লাশ হলো তরুণ

Other

বাগেরহাটের ভৈরব নদীতে এম ভি প্রগতি গ্রিনলাইন-১ পণ্যবাহী লাইটার জাহাজ থেকে পড়ে নিখোঁজের ৩০ ঘণ্টা পর লস্কর রাকিবুল ইসরাম লিমন (২৪) নামে এক নৌযান শ্রমিকের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরিরা।

বৃহস্পতিবার সকাল দশটায় বাগেরহাট শহরের মুনিগঞ্জে এলাকায় এম ভি প্রগতি গ্রিনলাইন- ১ নামক জাহাজে থাকা পালিত কবুতার ধরতে গিয়ে নদীতে পড়ে নিখোঁজ হয় নৌযান শ্রমিক লিমন।


ওরা খেলার আগে বলে এটা করবে, সেটা করবে: বিসিবি সভাপতি

বিরাটনগর – সৈয়দপুর সরাসরি ফ্লাইট চায় নেপাল

ধান ক্ষেতে ফেলে গৃহবধূকে পেটানোর ভিডিও ভাইরাল

কিশোরীকে গণধর্ষণের পর ৬০ টাকা ধরিয়ে দিল অভিযুক্তরা


ফায়ার সার্ভিস ও নৌ পুলিশের দুইটি দল উদ্ধার অভিযান শুরু করে। শুক্রবার বিকেল ৪টায় পানিতে পড়ে যাওয়ার ২০০ মিটার দূরে নদীর তলদেশ থেকে ফায়ার সার্ভিসের ডুবুরিরা লাশটি উদ্ধার করে।

পানিতে পড়ে মৃত্যু হওয়া এই নৌযান শ্রমিক মাগুরা জেলার লক্ষ্মীপুর গ্রামের কোরবান আলীর ছেলে।

এম ভি প্রগতি গ্রিনলাইন-১ পন্যবাহী লাইটার জাহাজটি গত ১৬ মার্চ চট্টগ্রাম বন্দর থেকে রওনা দিয়ে বোঝাই করে ১৯ মার্চ বাগেরহাটে এসে পৌঁছায়। এখানে গম খালাসের পরে জাহাজটির ফিরে যাওয়ার কথা ছিল।

বাগেরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ সহকারী পরিচালক গোলাম সরোয়ার জানান, জাহাজে থাকা পোষা একটি কবুতর নদীতে পড়ে গেলে লিমন নদীতে কবুতরটিকে তুলতে নামে। এসময় প্রচণ্ড স্রোতে সে নদীতে ভেসে যায়। স্থানীয় ট্রলারের মাধ্যমে উদ্ধারের চেষ্টা করলেও লিমনের কাছে পৌঁছানোর আগে সে ডুবে যায়। এর পরপরই ফায়ার সার্ভিস ও নৌ পুলিশের দুইটি দল নিখোঁজ নৌযান শ্রমিকের সন্ধানে উদ্ধার অভিযান শুরু করে। শুক্রবার বিকেল ৪টায় পানিতে পড়ে যাওয়ার ২০০ মিটার দূরে নদীর তলদেশ হতে ফায়ার সার্ভিসের ডুবুরিরা লাশটি উদ্ধার করে।

news24bd.tv তৌহিদ