‘পাঠান’ সিনেমায় বলিউড ইতিহাসে রেকর্ড পারিশ্রমিক নিলেন শাহরুখ-দীপিকা

‘পাঠান’ সিনেমায় বলিউড ইতিহাসে রেকর্ড পারিশ্রমিক নিলেন শাহরুখ-দীপিকা

অনলাইন ডেস্ক

‘জিরো’ সিনেমা বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার তিন বছর পর যশ রাজ ফিল্মস প্রযোজিত ‘পাঠান’ সিনেমা দিয়ে ফিরছেন বলিউড বাদশাখ্যাত শাহরুখ খান।

গোয়েন্দা কাহিনী নির্ভর সিনেমাটিতে মূল চরিত্রে থাকছেন কিং খান। সঙ্গে থাকছেন দীপিকা পাড়ুকোন। সিনেমার আরেক আকর্ষণ জন আব্রাহাম।

প্রায় ১২০টির উপর স্ক্রিপ্ট পড়া শেষ করে সম্মতি দিয়েছেন সিদ্ধার্থ আনন্দের ‘পাঠান’ সিনেমায়। ছবিটির প্রায় অর্ধেকেরও বেশি শুটিংও করে ফেলেছেন কিং খান।

জানা গেছে, ‘ওয়ার’খ্যাত পরিচালকের সিনেমায় শুধুমাত্র বেস্ট স্ক্রিপ্টই নয় রেকর্ড পরিমাণ পারিশ্রমিক নিয়েছেন বলিউড বাদশা।

সিনেমাটির জন্য শাহরুখ খান পারিশ্রমিক নিয়েছেন ১০০ কোটি রুপি।

বাংলাদেশি মুদ্রায় তা ১১৭ কোটি টাকার সমান। এর আগে কোনো বলিউড তারকা একটা ছবিতে এ পরিমাণ পারিশ্রমিক নেননি।  


হাটহাজারীতে পুলিশ-হেফাজত সংঘর্ষে নিহত ৪

ত্রিমুখী সংঘর্ষে মাইক্রোবাসে আগুন, ঝরে গেল ১৭ প্রাণ

'শিশু বক্তা' দীর্ঘদিন ধরেই গ্রেপ্তার হওয়ার চেষ্টা করছিলেন

সাকিবকে ধন্যবাদ আলোচনাটা শুরু করার জন্য


বলিউড বাদশা সাধারণত সিনেমার লভ্যাংশের ২৫ শতাংশ নিয়ে থাকেন। কিন্তু যশ রাজ ফিল্মস প্রযোজিত এ সিনেমায় তিনি কোনো লভ্যাংশ নেবেন না। নিজের চুক্তিনামা থেকে এই ধারা বাদ দিয়েছেন শাহরুখ।

দীপিকা পাডুকন নিচ্ছেন ১৫ কোটি রুপি। বাংলাদেশি মুদ্রায় তা ১৭ কোটি ৫১ লাখ টাকা। যা বলিউডের বড় পর্দার কোনো নায়িকার জন্য রেকর্ড। ছবিতে ‘খলনায়ক’ চরিত্রে অভিনয় করা বলিউডের আরেক সুপারস্টার জন আব্রাহাম নিচ্ছেন ২০ কোটি রুপি। বাংলাদেশি মুদ্রায় তা ২৩ কোটি ৩৪ লাখ টাকা।  

সিনেমাটিতে আছেন বলিউড ভাইজানও। তার চরিত্রের নাম অবিনাশ সিং রাঠোর ওরফে টাইগার। আরও বড় একটি খবর হচ্ছে সালমানের আপকামিং মুভি ‘টাইগার থ্রি’তেও দেখা যাবে শাহরুখকে ‘পাঠান’ হিসেবেই। দুটিই গোয়েন্দাভিত্তিক ছবি। ‘পাঠান’ আর ‘টাইগার’ দুজনেই গোয়েন্দা। দুজনেই দেখা দেবেন দুজনের সিনেমায়। চলতি বছরের দীপাবলিতে মুক্তি পেতে পারে শাহরুখের নতুন এই সিনেমা।  

news24bd.tv নাজিম