নোয়াখালীতে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ১২

নোয়াখালীতে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ১২

Other

নোয়াখালীর হাতিয়ার তমরুদ্দি ইউনিয়নের ক্ষিরোদিয়া গ্রামে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়েছে। এ সময় সাকেব মেম্বার এমরানের সমর্থকদের হামলায় মেম্বার প্রার্থী ও বর্তমান ইউপি মেম্বার ও উপজেলা যুবলীগ যুগ্ম আহবায়ক জাহিদ মেম্বার সহ অন্তত ১২ জন আহত।

আহতের মধ্যে গুরুতর অবস্থায় বৃহস্পতিবার রাতে জাহিদ মেম্বার (৪৫), মেছলে উদ্দিন (৪০) ও নিপুল ইসলাম (৩৫) কে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করলে উন্নত চিকিৎসার জন্য শুক্রবার সকালে মাইজদীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

বাকি আহত নুর নবী (৩৫), মিঠু (৩০) ও দিদারুল ইলম সহ অন্যদের হাতিয়া স্থাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সন্ধ্যা ও রাতে। জাহিদ এ ঘটনার জন্য প্রতিপক্ষ সাবেক মেম্বার এমরান কে দায়ী করছেন। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলে তিনি জানান।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় জাহিদ মেম্বারের সমর্থনে একটি মোটরসাইকেল শোভাযাত্রা প্রধান সড়কে আসার পথে প্রতিপক্ষ সাবেক মেম্বার এমরানের সমর্থকরা অতর্কিত বাধা দেয় ও হামলা চালায়।

এ সময় তাদের হামলায় জাহিদ মেম্বার সহ ১২জন আহত হয়।  

জাহিদ মেম্বারের ৫-৬ টি দাঁত ভেঙ্গে যায়। আহত জাহিদ মেম্বার তমরুদ্দি ইউপির সাবেক চেয়ারম্যান কামালের ছেলে। বর্তমানে সে মাইজদীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন আছে।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল খায়ের ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।


হাটহাজারীতে পুলিশ-হেফাজত সংঘর্ষে নিহত ৪

ত্রিমুখী সংঘর্ষে মাইক্রোবাসে আগুন, ঝরে গেল ১৭ প্রাণ

'শিশু বক্তা' দীর্ঘদিন ধরেই গ্রেপ্তার হওয়ার চেষ্টা করছিলেন

সাকিবকে ধন্যবাদ আলোচনাটা শুরু করার জন্য


news24bd.tv / কামরুল