ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডব চালালো মাদরাসাছাত্ররা, নিহত ১

ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডব চালালো মাদরাসাছাত্ররা, নিহত ১

নিজস্ব প্রতিবেদক

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ঢাকায় সফরকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়ায় একদল মাদরাসাছাত্র শহরে ব্যাপক তাণ্ডব চালিয়েছে।  বিকেলের দিকে শত শত বিক্ষুদ্ধ মাদ্রাসাছাত্র রাস্তায় নেমে আসে।

এসময় তারা জেলা পুলিশ সুপার কার্যালয়ের গ্যারেজ, জেলার অপরাধ তদন্ত বিভাগের পুলিশ সুপারের গাড়ি, সিভিল সার্জন কার্যালয়, জেলা আনসার কমান্ড্যান্ট কার্যালয়, সড়ক ও জনপথ (সওজ) কার্যালয়ে নিচতলা ও জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশের একটি মাইক্রোবাসে আগুন ধরিয়ে দেন।  

এছাড়া সার্কিট হাউসে থাকা সাত থেকে আটটি গাড়ি ও দুই নম্বর পুলিশ ফাঁড়িতে হামলা-ভাঙচুর চালানো হয়।

ঢাকা-চট্টগ্রাম রেলপথের বি-বাড়িয়ায় রেললাইন উপরে ফেলে তারা। সন্ধ্যায় আবারও রেলস্টেশনে অগ্নিসংযোগ করে বিক্ষোভকারীরা।  

এ ঘটনায় মো. আশিক (২০) নামের এক তরুণ নিহত হয়েছেন। তবে কিভাবে তার মৃত্যু হয়েছে তা জানা যায়নি।

 

স্থানীয় লোকজন জানান, শুক্রবার সন্ধ্যা ছয়টার দিকে জেলা শহরের কাউতলী এলাকায় আশিক নামের ওই তরুণকে আহত অবস্থায় উদ্ধার করা হয়। পরে মাদ্রাসাছাত্ররা সন্ধ্যার সাড়ে ছয়টার দিকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে আশিককে কর্তব্যরত চিকিৎসক  মৃত ঘোষণা করেন। তার পরনে একটি জিনসের প্যান্ট ও লাল রঙের গেঞ্জি ছিল।

ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক শওকত হোসেন ও জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মো. আরিফুজ্জামান বলেন, হাসপাতালে আনার আগেই আশিকের মৃত্যু হয়েছে। পেটের ডান পাশে আঘাতের চিহ্ন রয়েছে। লাশটির ময়নাতদন্তের কথা বললেও মাদরাসা ছাত্ররা লাশ নিয়ে চলে যায়।


রোববার হরতালের ডাক দিল হেফাজত

হাটহাজারীতে পুলিশ-হেফাজত সংঘর্ষে নিহত ৪

ত্রিমুখী সংঘর্ষে মাইক্রোবাসে আগুন, ঝরে গেল ১৭ প্রাণ

'শিশু বক্তা' দীর্ঘদিন ধরেই গ্রেপ্তার হওয়ার চেষ্টা করছিলেন


জেলা পুলিশের বিশেষ শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ডিআইও-১) ইমতিয়াজ আহমেদ বলেন, এক তরুণ মারা যাবার কথা শুনেছি। কিন্তু কিভাবে মৃত্যু হয়েছে তা জানি না। লাশটি কোথায় আছে, সেই তথ্যও পুলিশের কাছে নেই।

news24bd.tv নাজিম