হেফাজতের অপতৎপরতা রুখতে সুনামগঞ্জের রাজপথে যুবলীগের অবস্থান

হেফাজতের অপতৎপরতা রুখতে সুনামগঞ্জের রাজপথে যুবলীগের অবস্থান

Other

বাংলাদেশে স্বাধীনতার ৫০ বছর পূর্তির সূবর্ণজয়ন্তী ও মুজিব জন্মশতবার্ষিকীতে যখন বিদেশের বন্ধুপ্রতিম ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বাংলাদেশে এসেছেন তখনই স্বাধীনতা বিরোধী সাম্প্রদায়িক মৌলবাদি গোষ্ঠি হেফাজতের অপতৎপরতা ও বায়তুল মোকারম মসজিদের সামনে দেশবিরোধী কর্মকান্ডের প্রতিবাদে সুনামগঞ্জ জেলা যুবলীগ রাজপথে সকাল থেকে অবস্থান নিয়ে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে।

আজ শনিবার সকাল থেকে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় নির্দেশে ও জেলা যুবলীগের আহবায়ক খায়রুল হুদা চপলের নেতৃত্বে যুবলীগের প্রতিটি নেতাকর্মীরা পৌর শহরের ট্রাফিক পয়েন্টসহ বিভিন্ন রাস্তার মোড়ে অবস্থান নিয়ে হেফাজতের আজকের বিক্ষোভ প্রতিহতের ডাক দিয়েছে।  

সকাল ১১টায় জেলা যুবলীগের উদ্যোগে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে ট্রাফিক পয়েন্টে এসে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।  


দুই দেরিতে বাড়ছে মৃত্যুঝুঁকি : গবেষণা

‘চুম্বন বা অন্তরঙ্গ দৃশ্যয়নের আগে একান্তে সময় কাটাই’

ছোট ভাইয়ের মৃত্যুর পর তার স্ত্রীকে অন্তঃসত্ত্বা করলো ভাসুর!

চুম্বনের দৃশ্যের আগে ফালতু কথা বলতো ইমরান : বিদ্যা


সময় বক্তব্য রাখেন, জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম-আহবায়ক আসাদুজ্জামান সেন্টু, সিনিয়র সদস্য সবুজ কান্তি দাস, জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক সীতেশ তালুকদার মঞ্জু, শ্রম বিষয়ক সম্পাদক অ্যাড.আজাদুল ইসলাম রতন, তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অমল কান্তি কর, ফতেপুর ইউপি চেয়ারম্যান রনজিৎ চৌধুরী রাজন, জেলা পরিষদের সদস্য মো.হোসেন আলী, জেলা ছাত্রলীগের সভাপতি দিপংঙ্কর কান্তি দে প্রমুখ।

 

বক্তারা বলেন,স্বাধীনতা বিরোধী অপশক্তিগুলো ১৯৭১ সালে যেমন স্বাধীনতা সংগ্রাম মেনে নিতে পারেনি ঠিক তেমনি পাকিস্থানী ভাব ধারায় হেফাজতের নেতারা পরাজিত শক্তিদের এজেন্ডা বাস্তবায়নে আজকে বন্ধু প্রতিম ভারতের প্রধানমন্ত্রীর দেশে আগমনে যে বিশৃংঙ্খলা চালিয়েছে তাদের আজকের বিক্ষোভ মিছিল প্রতিহত করতে সুনামগঞ্জ জেলা যুবলীগের নেতাকর্মীরা আজ রাজপথে সারাদিন অবস্থান করবে।


news24bd.tv আয়শা