বরিশালে ২ দিনব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন

বরিশালে ২ দিনব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন

Other

বরিশালে ২দিনব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন হয়েছে। জেলা প্রশাসনের আয়োজনে আজ শনিবার সকাল ১১টায় বরিশাল জিলা স্কুল এলাকায় এক বর্নাঢ্য র‌্যালীর মধ্য দিয়ে মেলার আনুষ্ঠানিকতা শুরু হয়। পরে জিলা স্কুল মাঠে মেলার উদ্বোধন উপলক্ষ্যে এক আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক এমপি।  

জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিটি মেয়র সাদিক আবদুল্লাহ, বিভাগীয় কমিশনার মো. সাইফুল হাসান বাদল, মেট্রো পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক শহীদুল ইসলাম, সিভিল সার্জন ডা. মো. মনোয়ার হোসেন, পুলিশ সুপার মো. মারুফ হোসেন, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী জেরাল্ড অলিভার গুডা, কৃষি সম্প্রসারণ বিভাগের উপ-পরিচালক হৃদয়েশ্বর দত্ত্ব।

 

সভায় প্রধান অতিথির বক্তব্যে পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক এমপি বলেন, এই দেশে যত বড় বড় উন্নয়ন সব কিছু হয়েছে গত এক দশকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের সময়ে। এই ধারা অব্যাহত থাকলে ২০৪১ সালের আগেই বাংলাদেশ উন্নত সমৃদ্ধ দেশে পরিনত হবে। তবে এ জন্য দক্ষজনবল সৃষ্টির উপর গুরুত্বারোপ করেন তিনি। সরকারের লক্ষ্য বাস্তবায়নে প্রতিমন্ত্রী সকলকে একযোগে কাজ করার আহ্বান জানান।

 


মালিবাগে তুরাগ পরিবহনের যাত্রীবাহী বাসে আগুন

আজও করোনায় দেশে ৩৯ জনের প্রাণহানি

সাতক্ষীরায় দুর্যোগসহনীয় কমিউনিটি সেন্টার নির্মান করতে চান মোদি

৫ বছরের শিশুর মা হওয়ার অমীমাংসিত রহস্য


বিশেষ অতিথির বক্তব্যে সিটি মেয়র সাদিক আবদুল্লাহ বলেন, পদ্মা সেতু এবং পায়রা বন্দর ঘিরে দক্ষিনাঞ্চলে যে উন্নয়ন যজ্ঞ চলছে সে তুলনায় বরিশাল সিটি করপোরেশন এলাকায় উন্নয়ন হচ্ছে না। মন্ত্রনালয় থেকে প্রকল্প পাশ না হওয়ায় অর্থ বরাদ্দ আসছে না। উন্নয়ন ব্যর্থতার দায়ভার মেয়র হিসেবে তার উপর বর্তায়। তিনি নগরীর উন্নয়নে শেষ রক্তবিন্দু পর্যন্ত নগরবাসীর পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।  

news24bd.tv / কামরুল