ওরা যেটা বলেছে খুবই অস্বস্তিকর ব্যাপার: সুজন

ওরা যেটা বলেছে খুবই অস্বস্তিকর ব্যাপার: সুজন

অনলাইন ডেস্ক

সাম্প্রতিক সময়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) কড়া ভাষায় সমালোচনা করেছেন দেশের দুই আইকন ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা ও সাকিব আল হাসান। দেশের ক্রিকেট উন্নয়নে বোর্ডের কর্তাব্যক্তিদের অবদানের বিষয়ে সরাসরি প্রশ্ন তুলেছেন তারা।

বোর্ডের কর্তাব্যক্তিদের সমালোচনা করলেও সাকিব-মাশরাফি দুজনই প্রশংসা করেছেন বিসিবির গেম ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যান খালেদ মাহমুদ সুজনের।

আজ (শনিবার) মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে মুখ খুলেছেন খালেদ মাহমুদ সুজন।

তাদের কথায় বিব্রত সুজন এই নিয়ে প্রথমে কথা বলতে না চাইলেও পরে বলেন, “শুধু বলতে চাই যে, বিব্রতকর তো একটু লাগবেই, স্বাভাবিক। দুজনই আমাদের দেশের আইকন। মাশরাফি বাংলাদেশ দলের আইকন, সফলতম অধিনায়ক, একজন কিংবদন্তি। আমি বলব বাংলাদেশ দলকে একসময় খাঁদের কিনারা থেকে তুলে আনা... আর সাকিব তো বিশ্বসেরা।

ওর কথা বলে শেষ হবে না। দুজনই দেশের আইকন, সেরা পারফরমার, সব দিক থেকেই। ”


কাল রাস্তা বের হলেই গণধোলাই দেয়া হবে: ছাত্রলীগ সভাপতি

হেফাজতের হরতালে সমর্থন, সঙ্গে ৬টি দাবি জানাল ইসলামী আন্দোলন

হাটহাজারীতে সংঘর্ষের মরদেহ নিয়ে তিন দফা বৈঠকেও সিদ্ধান্ত হয়নি

সাফল্যের বিচিত্র ধারায় এগিয়ে চলেছে বাংলাদেশ

আজও করোনায় দেশে ৩৯ জনের প্রাণহানি


সুজন আরও বলেন, “(ওরা) যেটা বলেছে, কেনো বলেছে এটা খুবই অস্বস্তিকর ব্যাপার। তবে সবাই ধরেন ভালোবাসা থাকে, ক্ষোভ থাকে, দুঃখও থাকে হয়তোবা। কোনো দুঃখ থেকে এ কথাগুলো আসছে কি না আমি জানি না। তবে কথাগুলো একটু বিব্রতকর অবশ্যই। বোর্ডের যারা আছে সবাই চেষ্টা করে। অনেক সময় সাকসেস আসে, অনেক সময় আসে না। কিন্তু একটা জিনিস কেউ বলতে পারবে না যে, কেউ এখানে সময় কাটাতে আসে, সবাই কিন্তু চেষ্টা করে। ”

news24bd.tv নাজিম