গাজীপুরে পুলিশের লাঠিপেটায় বিএনপির সমাবেশ পণ্ড
গাজীপুরে পুলিশের লাঠিপেটায় বিএনপির সমাবেশ পণ্ড

গাজীপুরে পুলিশের লাঠিপেটায় বিএনপির সমাবেশ পণ্ড

Other

গাজীপুরে বিএনপির সমাবেশ পণ্ড করে দিয়েছে পুলিশ। এসময় তিনজনকে আটক করা হয়। তাদের নাম-পরিচয় জানা যায়নি।  আজ দুপুরে এ ঘটনা ঘটে।

গাজীপুর মহানগর পুলিশের সদর-কোনাবাড়ি জোনের সহকারী পুলিশ কমিশনার থোয়াই অং প্রু মারমা জানান, দুপুর দেড়টার দিকে বিএনপি এবং তার অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা জেলা বিএনপির কার্যালয়ের সামনে জড়ো হয়।

এক পর্যায়ে তারা পাশের ভাওয়াল রাজবাড়ি সড়কে নেমে যানবাহন চলাচলে বাধা সৃষ্টি করে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ সড়ক থেকে তাদের সরে যেতে বললে বিএনপির নেতাকর্মীরা পুলিশের দিকে ইটপাটকেল ছুড়তে থাকে। একপর্যায়ে পুলিশ মৃদু লাঠিচার্জ এবং কয়েক রাউন্ড টিয়ার শেল ও শর্টগানের গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

তিনি বলেন, পুলিশি কাজে বাধা দেওয়ার অভিযোগে তিনজন বিএনপি কর্মীকে আটক করা হয়েছে।

এদিকে, জেলা যুবদলের সভাপতি মনিরুল ইসলাম মুনির জানান, গত শুক্রবার দেশের বিভিন্ন স্থানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমন বিরোধী সমাবেশে পুলিশের হামলার প্রতিবাদে শনিবার দুপুরে গাজীপুর জেলা বিএনপি কার্যালয় চত্বরে গাজীপুর মহানগর যুবদল,স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল যৌথভাবে প্রতিবাদ সমাবেশের আয়োজন করে। সমাবেশের জন্য পুলিশের কাছ থেকে অনুমতি নিলেও পুলিশ তাতে বাধা দেয় এবং হামলা চালায়।


কাল রাস্তা বের হলেই গণধোলাই দেয়া হবে: ছাত্রলীগ সভাপতি

হেফাজতের হরতালে সমর্থন, সঙ্গে ৬টি দাবি জানাল ইসলামী আন্দোলন

হাটহাজারীতে সংঘর্ষের মরদেহ নিয়ে তিন দফা বৈঠকেও সিদ্ধান্ত হয়নি

সাফল্যের বিচিত্র ধারায় এগিয়ে চলেছে বাংলাদেশ


 

তিনি বলেন, সমাবেশ চলাকালে এক পর্যায়ে পুলিশ নেতা-কর্মীদের উপর চড়াও হয়ে বেধড়ক লাঠিচার্জ করে এবং গুলি ও টিয়ারশেল নিক্ষেপ করে তাদের ছত্রভঙ্গ করে দেয়। এতে কয়েকজন নেতাকর্মী আহত হয়েছে।

এ ঘটনায় তিনজন আটকের মধ্যে যুবদল কর্মী মাসুদ মোল্লা ও শামীম মিসি রয়েছেন বলেন জানান তিনি।

news24bd.tv নাজিম