সুনামগঞ্জে লাঠি সুটা নিয়ে হেফাজতের নেতা-কর্মীদের হরতাল পালন

সুনামগঞ্জে লাঠি সুটা নিয়ে হেফাজতের নেতা-কর্মীদের হরতাল পালন

Other

মুসলমানদের ওপর হামলা ও গুলি করে হত্যার প্রতিবাদে সারাদেশে ন্যায় সুনামগঞ্জে (২৮ মার্চ) সকাল ৬ টা থেকে হাতে লাঠি সুটা নিয়ে হরতাল কর্মসূচি পালন করছে হেফাজতের নেতা কর্মীরা। ইতিমধ্যে হাতে লাঠি, সুঠা নিয়ে শহরের বিভিন্ন পয়েন্টে মটর সাইকেল দিয়ে বিক্ষোভ মিছিল ও করছে তারা।

রোববার (২৮ মার্চ) সকালে সুনামগঞ্জ শহর ঘুরে দেখা যায়, সুনামগঞ্জের পুরাতন বাসস্ট্যান্ড, আলফাত স্কয়ার পয়েন্ট, বক পয়েন্ট, কাজীর পয়েন্ট, নবী নগর পয়েন্ট, ওয়েজখালী পয়েন্ট, নতুন বাসস্ট্যান্ডসহ সব জায়গায় হেফাজতের নেতাকর্মীরা হাতে লাঠি নিয়ে রাস্তায় বসে আছেন, দুর দুরান্ত এবং শহরেও কোন ধরনের যানবাহন চলাচল করতে দিচ্ছেন না হেফাজতের নেতা কর্মীরা। শুধু তাই নয় শহরে যাতে কোন ধরনের বিশৃঙ্খলা সৃষ্টি না হয় সেই জন্য শহরের প্রত্যাকটি পয়েন্টে পুলিশ মোতায়েন করা হয়েছে।


আইপিএলের ছাড়পত্র পেলেন মুস্তাফিজও

২১১ রানের টার্গেটে ব্যাট করছে বাংলাদেশ

সিদ্ধিরগঞ্জে মহাসড়কে টায়ার জ্বালিয়ে হেফাজতের রাস্তা অবরোধ

কিছু অসমাপ্ত উপসংহারও থাকতে হয়


হেফাজত নেতা মাওলানা আব্দুল রকিব জানান, আমরা শান্তি পূর্ণ ভাবে হরতাল পালন করছি, আমাদের দাবি কেন সরকার দলীয় লোকের দ্বারা মসজিদে হামলা করা হলো ও পুলিশের গুলিতে মুসলমানদের মারা হলো তার জবাব সরকারকে দিতে হবে।  

সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুর রহমান জানান,শহরে যাতে কেউ বিশৃঙ্খলা সৃষ্টি না করতে পারে সেই জন্য আমরা শহরের প্রত্যাকটি পয়েন্টে পুলিশ মোতায়েন করেছি।

news24bd.tv / কামরুল