জামালপুরে নিখোঁজের ২৬ দিন পর কিশোরী উদ্ধার

জামালপুরে নিখোঁজের ২৬ দিন পর কিশোরী উদ্ধার

Other

জামালপুরে নিখোঁজের ২৬ দিন পর দুই কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। গাজীপুর জেলার চান্দরা এলাকার একটি বাড়ি থেকে তাদের উদ্ধার করা হয়।    

আজ দুপুরে পিবিআই জামালপুরের পুলিশ সুপার এম. এম. সালাহ উদ্দীন এ কথা জানান।   

তিনি জানান, গত ১মার্চ জামালপুর পৌর শহরের শেখেরভিটার শেখ রাসেল শিশু পুনর্বাসন ও প্রশিক্ষণ কেন্দ্র বালিকা শাখা থেকে দুই কিশোরী মিম আক্তার সোনিয়া (১৪) ও মিনি (১৩) বাইরে খেলাধুলা করার সময় পালিয়ে যায়।

পরে মিনির মা মিনারা বেগম গত ১৬ মার্চ জামালপুর শিশু ও নারী নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালত-১ এ একটি মামালা দায়ের করেন। পিবিআইকে মামলার তদন্তভার দেয়া হলে বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে গতকাল শনিবার বিকেলে গাজীপুর জেলার চান্দরা এলাকার একটি বাড়ি থেকে তাদের উদ্ধার করা হয়। আজ তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।  

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, মিম আক্তার সোনিয়া প্রোরোচনা দিয়ে মিনিকে নিয়ে পালিয়ে যায়।

মিম আক্তার সোনিয়াকে ফেব্রুয়ারি মাসে গাজীপুর থেকে জামালপুর শেখ রাসেল শিশু পুনর্বাসন ও প্রশিক্ষণ কেন্দ্র বালিকা শাখায় পাঠানো হয়, তখন সে তার পরিচয়ে উল্লেখ করে তার বাবার নাম দুলাল (৫৫), বাড়ী ময়মনসিংহ জেলার সদর উপজেলার বড় ইকান্দা গ্রামে। সোনিয়া এর আগেও বিভিন্ন অপরাধের সংস্পর্শে ছিল।  


আইপিএলের ছাড়পত্র পেলেন মুস্তাফিজও

২১১ রানের টার্গেটে ব্যাট করছে বাংলাদেশ

সিদ্ধিরগঞ্জে মহাসড়কে টায়ার জ্বালিয়ে হেফাজতের রাস্তা অবরোধ

কিছু অসমাপ্ত উপসংহারও থাকতে হয়


পুলিশ সুপার বলেন, জামালপুর শেখ রাসেল শিশু পুনর্বাসন ও প্রশিক্ষণ কেন্দ্র বালিকা শাখায় দেড় বছর ধরে অবস্থান করা আরেক কিশোরী মিনির বাড়ী জামালপুর সদরের চর যথার্যপুর গ্রামে, সে মিজানুর রহমানের মেয়ে। কিশোরী দুইজনের নিখোঁজের ব্যাপারে কারও কোন সংশ্লিষ্টতা না পাওয়ায় এ ঘটনায় কাউকে আটক করা হয়নি।

news24bd.tv নাজিম