হরতালে কোন প্রভাব পড়েনি বরিশালের জনজীবনে
হরতালে কোন প্রভাব পড়েনি বরিশালের জনজীবনে

হরতালে কোন প্রভাব পড়েনি বরিশালের জনজীবনে

Other

হেফাজতে ইসলামের ডাকা হরতালে বরিশালের জনজীবনে কোন প্রভাব পড়েনি। বরিশাল থেকে দূরপাল্লা রুটের লঞ্চ-বাস ও অভ্যন্তরীন রুটের যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। খোলা রয়েছে দোকান-পাঠ ব্যবসা প্রতিষ্ঠান। তবে যে কোন পরিস্থিতি মোকাবেলায় সতর্কাবস্থায় রয়েছে আইন শৃঙ্খলা বাহিনী।

 

দেশের বিভিন্ন স্থানে গুলিতে ৭জন নিহতের প্রতিবাদে হেফজতে ইসলাম আজ সারা দেশে হরতাল আহ্বান করে। কিন্তু বরিশালে এই হরতালের কোন প্রভাব পড়েনি। বরিশাল থেকে দূরপাল্লা এবং অভ্যন্তরীন রুটের লঞ্চ ও বাস চলাচল স্বাভাবিক রয়েছে।  


ঢিলেঢালাভাবে হরতাল চলছে হেফাজতের ঘাঁটি চট্টগ্রামে

সুনামগঞ্জে লাঠি সুটা নিয়ে হেফাজতের নেতা-কর্মীদের হরতাল পালন

বঙ্গবন্ধু আন্তর্জাতিক কাবাডি কাপ টুর্নামেন্ট শুরু হচ্ছে আজ

হরতালে মাদারীপুরে গণপরিবহন চললেও যাত্রী চলাচল সীমিত


নগরীর অভ্যন্তরেও যানবাহন চলাচলে কোন প্রভাব পড়েনি। নগরীর প্রধান বানিজ্যিক কেন্দ্র বাজার রোড, সদর রোড সহ সকল বাজারের দোকানপাঠ যথারীতি খোলা রয়েছে। এ কারণে এই হরতালে বরিশালের জনজীবনে কোন প্রভাব পড়েনি।  

এদিকে হরতালের সমর্থনে বেলা পৌঁনে ১টার দিকে নগরীর বেলতলা মাহমুদিয়া মাদ্রাসা চত্ত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে হেফাজতে ইসলাম। অগ্রভাগে এবং পেছনে বিপুল সংখ্যক পুলিশ বেস্টনীতে হেফাজতের মিছিলটি ইসলামিয়া কলেজ চত্ত্বর হয়ে ফের মাহমুদিয়া মাদ্রাসা চত্ত্বরে গিয়ে শেষ হয়।  

হরতালে যে কোন ধরনের অনাকাংখিত পরিস্থিতি মোকাবেলায় নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ন পয়েন্টে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন রয়েছে। টহলও দিচ্ছে আইন শৃঙ্খলা বাহিনী।

news24bd.tv / কামরুল