সাংবাদিকের ভাইকে তুলে নিয়ে গিয়ে খুঁটিতে বেঁধে নির্যাতন

সাংবাদিকের ভাইকে তুলে নিয়ে গিয়ে খুঁটিতে বেঁধে নির্যাতন

Other

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে সাংবাদিক সোহেল রানার ছোট ভাই সাংবাদিকের ভাই শাহিন আলমকে তুলে নিয়ে গিয়ে খুটিতে বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে। খবর পেয়ে নাচোল থানা পুলিশ তাকে উদ্ধার করে নাচোল হাসপাতালে ভর্তি করেছেন। ঘটনাটি ঘটেছে গতকাল শনিবার সন্ধ্যার পর নাচোল উপজেলার ফতেপুর ইউনিয়নের পশ্চিম মির্জাপুর গ্রামে।  

এ ঘটনায় আজ রোববার নাচোল থানায় একটি অভিযোগ দাখিল করা হয়েছে।

বিষয়টির সত্যা নিশ্চিত করে নাচোল থানার ওসি সেলিম রেজা জানান, গতকাল শনিবার সন্ধ্যার পর নাচোল উপজেলার ফতেপুর ইউনিয়নের পশ্চিম মির্জাপুর গ্রামের গোলাম মোস্তফার ছেলে সাংবাদিক সোহেল রানা ও তার ছোট ভাই শাহিন আলম নিজ বাড়ির পাশে খাবার পানির পাইপ মেরামত করছিল।  


ঢিলেঢালাভাবে হরতাল চলছে হেফাজতের ঘাঁটি চট্টগ্রামে

সুনামগঞ্জে লাঠি সুটা নিয়ে হেফাজতের নেতা-কর্মীদের হরতাল পালন

বঙ্গবন্ধু আন্তর্জাতিক কাবাডি কাপ টুর্নামেন্ট শুরু হচ্ছে আজ

হরতালে মাদারীপুরে গণপরিবহন চললেও যাত্রী চলাচল সীমিত


এমন সময় একই গ্রামের মৃত সোলেমানের ছেলে মনিরুল ইসলাম ওরফে টুনা, মৃত মোকবুল হোসেনের ছেলে একরামুল হক, মৃত মন্তাজের ছেলে আব্দুল খাবির, মোকবুলের ছেলে শহিদুল ইসলাম, সোহরাবের ছেলে সোহবুল, মৃত ইসলামের ছেলে আজিজুল, আনারুল ইসলামের ছেলে মতিউর রহমান, দুরুল ইসলামের ছেলে বারিকুল্লা ও মৃত এন্তাজ আলীর ছেলে আব্দুর রাকিব সন্ত্রাসী কায়দায় ওই পরিবারের ওপর হামলা চালিয়ে শাহিন আলমকে তুলে নিয়ে যায়।  

পরে সন্ত্রাসীরা তাকে মির্জাপুর বাজারের ফারুক হোসেনের কীটনাশক দোকানের সামনে একটি পিলারের সাথে বেঁধে রেখে শারিরিক নির্যাতন করে। খবর পেয়ে পুলিশ শাহিন আলমকে উদ্ধার করে নাচোল উপজেলা স্বাস্থকেন্দ্রে ভর্তি করে।

 

এ ব্যাপারে শাহিন আলমের বড়ভাই সাংবাদিক সোহেল রানা বাদি হয়ে আজ রবিবার দুপুরে থানায় একটি অভিযোগ দাখিল করেছেন। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

news24bd.tv / কামরুল