আমি আবার নতুন করে রাজনীতি শুরু করবো: একরামুল করিম
আমি আবার নতুন করে রাজনীতি শুরু করবো: একরামুল করিম

আমি আবার নতুন করে রাজনীতি শুরু করবো: একরামুল করিম

Other

নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী বলেছেন, আমি আবার নতুন করে রাজনীতি শুরু করবো। দলকে উজ্জ্বীবিত করার পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করবো।  

আজ বিকেলে হেফাজতের ডাকা হরতালের প্রতিবাদে আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নোয়াখালী জেলা শহর মাইজদী প্রধান সড়কে জেলা আওয়ামী লীগের অফিসের সামনে এ সমাবেশের আয়োজন করা হয়।

 

একরামুল করিম বলেন, করোনার দ্বিতীয় টিকা দেওয়ার পর প্রতিটি নেতা কর্মীর বাড়ি বাড়ি যাবো এবং দলকে নতুন করে সাজাবো। যার নীতি আছে, তার কর্মীও আছে।

একরামুল করিম চৌধুরীর নেতৃত্বে আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বিক্ষোভ সমাবেশে অংশ নেয়। বিক্ষোভ মিছিলটি জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে প্রধান সড়ক প্রদক্ষিণ করে।  

এ সময় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম সামছুদ্দিন জেহান ও শহর আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওয়াদুদ পিন্টু, জেলা যুবলীগের আহ্বায়ক ইমন ভট্ট ও যুগ্ম আহবায়ক একরামুল হক বিপ্লব সহ হাজার হাজার নেতা কর্মীরা অংশ নেন।


বিএনপি নেত্রী নিপুণ রায় আটক

আইপিএলের ছাড়পত্র পেলেন মুস্তাফিজও

২১১ রানের টার্গেটে ব্যাট করছে বাংলাদেশ

সিদ্ধিরগঞ্জে মহাসড়কে টায়ার জ্বালিয়ে হেফাজতের রাস্তা অবরোধ


একরামুল করিম প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার জন্য সোমবার সকাল থেকে নেতাকর্মীদের মাঠে থাকার আহবান জানান এবং সকল ধরনের ষড়যন্ত্রকারীদের প্রতিহত করতে ঐক্যবদ্ধ থাকতে বলেন। হবে বলে জানান।  

সমাবেশে ব্যবসায়ীদের উদ্দেশে তিনি বলেন, কেউ হরতাল ডাক দিলে আপনারা দোকান খোলা রাখবেন, বন্ধ করবেন না। ক্ষতি হলে আমি ক্ষতিপূরণ দেব।  

news24bd.tv নাজিম