মাদকাসক্ত ছেলের হামলায় বাবা-মা হাসপাতালে

মাদকাসক্ত ছেলের হামলায় বাবা-মা হাসপাতালে

Other

পিরোজপুরের ইন্দুরকানীতে বাবা ও মাকে মারধরের অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে রোববার বিকালে ইন্দুরকানী উপজেলার চন্ডিপুর গ্রামে। আহতদের উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ইন্দুরকানী থানা অফিসার ইনচার্জ হুমায়ুন কবির।

আহত মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান(৬৪) এবং মা ইউপি সদস্য লুৎফা বেগম(৫০) হামলাকারী আরিফুর রহমান রনি(২৫) এর বাবা ও মা। স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, আরিফুর রহমান রনি তার বাবা হাবিবুর রহমান এর কাছে টাকা চাইলে না দেয়ায় দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে। সে আঘাত প্রতিহত করতে গেলে তার মা ইউপি সদস্য লুৎফা বেগমকে ইট ছুড়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়দের সহযোগীতায় তাদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে প্রেরণ করা হয়।


ব্রাহ্মণবাড়িয়াতে সরকারি স্থাপনায় আগুন,প্রেসক্লাবে হামলা

পল্টন মোড়ে লাঠিসোটা নিয়ে হেফাজত নেতাকর্মীদের অবস্থান

হরতালকে ঘিরে কঠোর অবস্থানে আইনশৃঙ্খলা বাহিনী

সাইনবোর্ডে আইন-শৃঙ্খলা বাহিনীর সঙ্গে হরতাল সমর্থকদের সংঘর্ষে আহত ৩


আহত হাবিবুর রহমান এর ভাই ইউপি সদস্য মোস্তফা হাওলাদার জানান, টাকা চাওয়ায় না দেয়াকে কেন্দ্র করে এই ঘটনা ঘটেছে। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত লুৎফা বেগম এর বোন জানান, হঠাৎ করে আমার বোনের চিৎকার শুনে আমি এগিয়ে গিয়ে দেখি যে আমার বোন মাথায় হাত দিয়ে গাছের নিচে পড়ে আছে। মাথা দিয়ে রক্ত পড়ছে। তাকে পরে হাসপাতালে পাঠানো হয়েছে।

পিরোজপুর জেলা হাসপাতালের মেডিকেল অফিসার ডা. তারেক আজিজ জানান, আহতর শরীরে আঘাত রয়েছে। প্রাথমিক চিকিৎসা দেয়া শেষে ভর্তি করা হয়েছে।

ইন্দুরকানী থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবির জানান, ঘটনাটি সম্পর্কে আমরা অবগত আছি। আরিফুর রহমান রনিকে এর আগে মাদকাসক্ততার জন্য সংশোধনাগারে আমরা পাঠিয়েছিলাম। পরে আবারো সে একই পথে ফিরে এসেছে বলে জানি। পরিবার থেকে কোনো অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

news24bd.tv তৌহিদ