আজ রাজধানীর যেসব মার্কেট বন্ধ

অনলাইন ডেস্ক

আজ রাজধানীর যেসব মার্কেট বন্ধ

সপ্তাহের ভিন্ন ভিন্ন দিনে রাজধানীর বিভিন্ন এলাকার মার্কেট ও দোকানপাট বন্ধ থাকে। আসুন জেনে নেওয়া যাক আজ সোমবার রাজধানীর কোন কোন এলাকার দোকানপাট ও মার্কেট বন্ধ থাকে।

বন্ধ থাকে যেসব এলাকার মার্কেট

আগারগাঁও, তালতলা, শেরেবাংলা নগর, শ্যাওড়াপাড়া, কাজীপাড়া, পল্লবী, মিরপুর-১০, মিরপুর-১১, মিরপুর-১২, মিরপুর-১৩, মিরপুর-১৪, ইব্রাহীমপুর, কচুক্ষেত, কাফরুল, মহাখালী, নিউ ডিওএইচএস, ওল্ড ডিওএইচএস, কাকলী, তেজগাঁও ওল্ড এয়ারপোর্ট এরিয়া, তেজগাঁও ইন্ডাস্ট্রিয়াল এরিয়া, ক্যান্টনমেন্ট, গুলশান-১, ২, বনানী, মহাখালী কমার্শিয়াল এরিয়া, নাখালপাড়া, মহাখালী ইন্টার সিটি বাস টার্মিনাল এরিয়া, রামপুরা, বনশ্রী, খিলগাঁও, গোড়ান, মালিবাগের একাংশ, বাসাবো, ধলপুর, সায়েদাবাদ, মাদারটেক, মুগদা, কমলাপুরের একাংশ, যাত্রাবাড়ী একাংশ, শনির আখড়া, দনিয়া, রায়েরবাগ, সানারপাড়।


ইন্দোনেশিয়ায় তেল ও প্রাকৃতিক গ্যাস শোধনাগারে বিস্ফোরণ (ভিডিও)

মহাসড়কে একটি বাস, চারটি ট্রাক ও চারটি পিক-আপে আগুন

শবে বরাতে আতশবাজি-পটকা ফাটানোর ওপর নিষেধাজ্ঞা

দুই দিন পর চট্টগ্রামের-হাটহাজারী সড়ক সচল


অর্ধদিবস বন্ধ থাকে যেসব মার্কেট

বিসিএস কম্পিউটার সিটি (আইডিবি), পল্লবী সুপার মার্কেট, মিরপুর বেনারসি পল্লী, ইব্রাহীমপুর বাজার, ইউএই মৈত্রী কমপ্লেক্স, বনানী সুপার মার্কেট, ডিসিসি মার্কেট গুলশান-১ এবং ২, গুলশান পিংক সিটি, মোল্লা টাওয়ার, আল-আমিন সুপার মার্কেট, রামপুরা সুপার মার্কেট, মালিবাগ সুপার মার্কেট, তালতলা সিটি করপোরেশন মার্কেট, কমলাপুর স্টেডিয়াম মার্কেট, গোরান বাজার, আবেদিন টাওয়ার, ঢাকা শপিং সেন্টার, আয়েশা মোশারফ শপিং কমপ্লেক্স, মিতালী অ্যান্ড ফ্রেন্ড সুপার মার্কেট।

 


news24bd.tv / কামরুল 

পরবর্তী খবর

নাটোরে অটোরিক্সার ধাক্কায় বৃদ্ধ নিহত

নাসিম উদ্দীন নাসিম, নাটোর

নাটোরে অটোরিক্সার ধাক্কায় বৃদ্ধ নিহত

নাটোরে অটোরিক্সার ধাক্কায় মফিজ উদ্দিন (৬০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। আজ সকালে নাটোর-রাজশাহী সড়কের চাঁনপুর এলাকায় এ দুঘর্টনা ঘটে।

নিহত মফিজ উদ্দিন নাটোর সদর উপজেলার চাঁনপুর গ্রামের মোহাম্মদ আজিম উদ্দিনের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ৮টার দিকে চাঁনপুর গ্রামের আলহাজ মফিজ উদ্দিন সড়ক পার হওয়ার সময় রাজশাহীমুখী একটি অটোরিক্সা (ইজিবাইক) তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন।

আরও পড়ুন:


এবারও হচ্ছে না প্রাথমিক সমাপনী পরীক্ষা

আমাদের লক্ষ্য বাংলাদেশকে দারিদ্র্যমুক্ত করা: প্রধানমন্ত্রী

ওসমানীনগরে শিক্ষিকাকে গলাকেটে হত্যার পর গৃহকর্মীর আত্মহত্যা

এবার মাহিয়া মাহির দ্বিতীয় বিয়ে নিয়ে গুঞ্জন


আশপাশের লোকজন তাৎক্ষণিক তাকে প্রথমে স্থানীয় আমজাদ খান মেমোরিয়াল ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

ওসমানীনগরে শিক্ষিকাকে গলাকেটে হত্যার পর গৃহকর্মীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক

ওসমানীনগরে শিক্ষিকাকে গলাকেটে হত্যার পর গৃহকর্মীর আত্মহত্যা

সিলেটের ওসমানীনগরে তপতী রানী দে (৫৫) নামের এক স্কুল শিক্ষিকাকে গলা কেটে হত্যা করেছে তার গৃহকর্মী। পরে সেই গৃহকর্মী নিজেও আত্মহত্যা করেছে।

গতকাল রাতে ওসমানীনগর উপজেলার দয়ামীর ইউনিয়নের সোয়ারগাঁও এলাকায় এ ঘটনা ঘটে। আজ সকালে খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ দুটি উদ্ধার করেছে পুলিশ।

তপতী রানী দে, সোয়াইরগাও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা। তিনি তার চিকিৎসক স্বামী ও ছেলের সঙ্গে বাড়িটিতে থাকতেন। আর গৃহকর্মীর নাম গৌরাঙ্গ বৈদ্য (২৫)। অতিরিক্ত কাজের চাপ দেওয়ার কারণে বিরক্ত হয়ে সে এই হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে ধারণা পুলিশের। 

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার মধ্যরাতে ওসমানীনগর উপজেলার দয়ামীর ইউনিয়নের সোয়ারগাঁও এলাকার নিজ বাড়ির বদ্ধ ঘর থেকে শিক্ষিকা তপতীর গলাকাটা ও গৃহকর্মী গৌরাঙ্গ বৈদ্যের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। ঘটনার সময় নিহতের চিকিৎসক ছেলে ও চিকিৎসক স্বামী ঘরে ছিলেন না।

এব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (গণমাধ্যম) লুৎফর রহমান। ঘটনাস্থল থেকে আলামত হিসেবে রক্তমাখা একটি বটি উদ্ধার করা হয়েছে বলে জানান তিনি।

পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ ফরিদ উদ্দিন বলেন, ধারণা করছি শিক্ষিকাকে বটি দিয়ে কুপিয়ে হত্যা করে সহযোগী তার গলায় গামছা পেঁচিয়ে আত্মহত্যা করেছেন। ক্ষোভের বশে গৌরাঙ্গই তপতী রানীকে হত্যা করতে পারে।

আরও পড়ুন:


এবারও হচ্ছে না প্রাথমিক সমাপনী পরীক্ষা

আমাদের লক্ষ্য বাংলাদেশকে দারিদ্র্যমুক্ত করা: প্রধানমন্ত্রী

বিএনপি নেতা আসলাম চৌধুরীর জামিন আপিল বিভাগে স্থগিত

‘মিঠুন ছিলেন গরীবের অমিতাভ বচ্চন’


তপতী রানীর ছেলে চিকিৎসক বিপ্লব দে বলেন, আমাদের ধারণা গৃহকর্মী গৌরাঙ্গ মাকে কোনো কারণে ক্ষোভ থেকে হত্যা করেছে। কিছুদিন ধরেই সে খিটখিটে মেজাজে অস্বাভাবিক আচরণ করতো।

ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক বলেন, এ ঘটনায় এখনো মামলা হয়নি। তবে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

কসবায় বিদ্যুৎস্পৃষ্টে বাবা-ছেলের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক


কসবায় বিদ্যুৎস্পৃষ্টে বাবা-ছেলের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বাবা ও ছেলের মৃত্যু হয়েছে। আজ সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার বাদৈর ইউনিয়নের হাতুড়াবাড়ি এলাকায় দুর্ঘটনা ঘটে।

মৃতরা হলেন-ওই এলাকার খালেক মিয়ার ছেলে গোলাম মাওলা (৩৫) ও তার ছেলে জুবায়ের (৭)। এ ঘটনায় গুরুতর আহত গোলাম মাওলার স্ত্রী শামসুন্নাহারকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কসবা থানার ওসি আলমগীর ভূঞা জানান, ফ্রিজ রাখার জন্য সকালে ঘরের মালামাল সরিয়ে জায়গা খালি করছিলেন গোলাম মাওলা ও তার স্ত্রী-সন্তান। এ সময় ঘরের একটি স্টিলের আলমারিতে বৈদ্যুতিক তার ছিঁড়ে পড়লে বিদ্যুতায়িত হন গোলাম মাওলা, তার স্ত্রী এবং ছেলে।

আরও পড়ুন:


এবারও হচ্ছে না প্রাথমিক সমাপনী পরীক্ষা

আমাদের লক্ষ্য বাংলাদেশকে দারিদ্র্যমুক্ত করা: প্রধানমন্ত্রী

বিএনপি নেতা আসলাম চৌধুরীর জামিন আপিল বিভাগে স্থগিত

‘মিঠুন ছিলেন গরীবের অমিতাভ বচ্চন’


এতে ঘটনাস্থলেই মারা যান গোলাম মাওলা ও তার ছেলে জুবায়ের। তার স্ত্রী শামসুন্নাহার গুরুতর আহত হন। তাকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

যাত্রাবাড়ি থেকে ১০ কেজি গাঁজাসহ দুইজন গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

যাত্রাবাড়ি থেকে ১০ কেজি গাঁজাসহ দুইজন গ্রেপ্তার

রাজধানীর যাত্রাবাড়ি এলাকায় ১০ কেজি গাঁজাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (২০ জুন) সকালে যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল ইসলাম এ তথ্য জানান।

তিনি জানান, শনিবার (১৯ জুন) সন্ধ্যায় যাত্রাবাড়ী থানাধীন কুতুবখালী এলাকা থেকে গাঁজাসহ তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার মাদক কারবারিরা হলেন- আল আমিন ভূইয়া (২৬) ও  মো. জুয়েল (৩০)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতাররা জানায়, দেশের সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে তা ঢাকার বিভিন্ন এলাকার মাদক কারবারিদের কাছে বিক্রি করতেন।


আরও পড়ুনঃ

ভাল থাকুক বিশ্বের সকল বাবা, যেভাবে দিবসটির শুরু

বিএনপি থেকে শফি আহমেদ চৌধুরীকে বহিষ্কার

ইরানের নতুন প্রেসিডেন্ট রায়িসিকে অভিনন্দন জানাল হামাস

বিশেষ ট্রেন চালু, মাত্র এক ঘণ্টাতেই ঢাকা-গাজীপুর


তাদের দুইজনের বিরুদ্ধে রাজধানীর যাত্রাবাড়ি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

news24bd.tv / নকিব

পরবর্তী খবর

ঠাকুরগাঁওয়ে দৃষ্টিনন্দন “ডিসি পর্যটন পার্ক” উদ্বোধন ও উন্মুক্ত

ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ে দৃষ্টিনন্দন “ডিসি পর্যটন পার্ক” উদ্বোধন ও উন্মুক্ত

ঠাকুরগাঁও জেলা প্রশাসনের উদ্যোগে জেলা শহরের সত্যপীর ব্রীজ এলাকায় নির্মিত নান্দনিক বিনোদন কেন্দ্র “ডিসি পর্যটন পার্ক” ও “স্বাধীনতার সূবর্ণজয়ন্তী” চত্বর উদ্বোধন করা হয়েছে। তার সাথে পার্কটি জনসাধারণের জন্য উন্মুক্ত করে দেওয়া হয়েছে। এতে শহরের শিশু-কিশোরসহ সব বয়সি মানুষের মধ্যে আনন্দ-খুশির ঝলক দেখা গিয়েছে।

রোববার ফলক উম্মোচন করে ও ফুলের ফিতা কেটে পার্কের উদ্বোধন করেন জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম।

ঠাকুরগাঁও জেলা শহরে এতকাল বিনোদনের ও অবসর সময় কাটানোর জন্য কোন পার্ক না থাকায় শহরবাসী পরিবার-পরিজন নিয়ে বিনোদন থেকে বঞ্চিত ছিলেন। ২০২০ সালে শহরের সত্যপীর ব্রীজ এলাকায় পরিত্যক্ত অবস্থায় পড়ে থাকা সরকারি সম্পত্তির মধ্যে শহরবাসীর বিনোদনের লক্ষ্যে ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিমের পরিকল্পনায় ও উদ্যোগে “ডিসি পর্যটন পার্ক” নির্মান কাজ শুরু হয়। জেলা প্রশাসনের বাস্তবায়নে ও তত্ত্বাবধানে আধুনিকতার ছোঁয়ায় সকল বয়সের মানুষের ভিন্ন ভিন্ন সুযোগ সুবিধা রেখে এ পার্কটি নির্মাণ কাজ চলমান রয়েছে।

পার্ক উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ড. কেএম কামরুজ্জামান সেলিম। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কামরুন নাহার, সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রামকৃষ্ণ বর্মন, ইএসডিও’র নির্বাহী পরিচালক ড. মুহম্মদ শহীদ উজ জামান, সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. অরুনাংশু দত্ত টিটো, জেলা আ’লীগের সহ সভাপতি মাহাবুবুর রহমান খোকন, প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন, ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপনসহ জেলা প্রশাসন ও আ’লীগের বিভিন্ন স্তরের নেতা কর্মীগণ। অনুষ্ঠান সঞ্চালনা করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন।

পরে ঢাকা থেকে পার্ক উদ্বোধনের বক্তব্য রাখেন, ঠাকুরগাঁও-১ আসনের এমপি রমেশ চন্দ্র সেন। জেলা প্রশাসক সকল অতিথিদের নিয়ে পার্ক ঘুরে দেখেন এবং ঠাকুরগাঁও বাসির কাছে পার্কটি রক্ষনাবেক্ষনের অনুরোধ জানান।

আরও পড়ুন:


নরসিংদীতে মাইক্রোবাস-ট্রাক সংর্ঘষে নিহত ৫

বিয়ের প্রলোভন দেখিয়ে বার বার ধর্ষণ, আসামি গ্রেপ্তার

বিগো লাইভ-ফ্রি ফায়ার-পাবজি-টিকটক বন্ধে লিগ্যাল নোটিশ

আবারও জিততে ব্যর্থ স্পেন


news24bd.tv / কামরুল

পরবর্তী খবর