বস্তাবন্দী মরদেহ বারান্দায় রেখে পালাল ভাড়াটিয়া
বাড়িওলার ছেলেকে হত্যা করে

বস্তাবন্দী মরদেহ বারান্দায় রেখে পালাল ভাড়াটিয়া

অনলাইন ডেস্ক

বাসার মালিকের ছেলে অপহরণ করে ৫০ লাখ টাকা মুক্তিপণ না পেয়ে শিশুকে খুন করে পালিয়েছে এক ভাড়াটিয়া। সাভারের আশুলিয়ায় এ ঘটনায় অভিযুক্তের স্ত্রীকে আটক করেছে পুলিশ। নিহত রাজা (১০) আশুলিয়ার বঙ্গবন্ধু রোডের চৌরাস্তা এলাকায় কালাম মাদবরের ছেলে। তিনি রাজা হলিক্রিসেন্ট স্কুলের শিক্ষার্থী।

অভিযুক্ত ভাড়াটিয়া আরিফুল ইসলাম। পাবনার সুজানগর থানার ভাতশালা গ্রামের তফিজ উদ্দিনের ছেলে আরিফুল ইসলাম ও তার স্ত্রী লিজা (২২)। তারা এক মাস আগে এই বাসায় একটি কক্ষ ভাড়া নিয়ে পাশের একটি পোশাক কারখানায় চাকরি করতেন।

আশুলিয়ার বঙ্গবন্ধু রোডের চৌরাস্তা এলাকায় কালাম মাদবরের বাড়ি থেকে রাজার রোববার (২৮ মার্চ) রাত সাড়ে ১২টার দিকে বস্তাবন্দী মরদেহ উদ্ধার করে পুলিশ।

জানা যায়, সন্ধ্যায় চা খাওয়ার কথা বলে আরিফুল রাজাকে ডেকে নিয়ে যায়। এর পরে রাজাকে হত্যা করে তার মরদেহ বস্তাবন্দী করে বারান্দায় রেখে বাসা থেকে বের হয়ে যায় অভিযুক্ত আরিফুল ইসলাম। কিছুক্ষণ পরে রাজার বাবাকে ফোন করে ৫০ লাখ টাকা নিয়ে উত্তরায় যেতে বলেন তিনি।


ইন্দোনেশিয়ায় তেল ও প্রাকৃতিক গ্যাস শোধনাগারে বিস্ফোরণ (ভিডিও)

মহাসড়কে একটি বাস, চারটি ট্রাক ও চারটি পিক-আপে আগুন

শবে বরাতে আতশবাজি-পটকা ফাটানোর ওপর নিষেধাজ্ঞা

দুই দিন পর চট্টগ্রামের-হাটহাজারী সড়ক সচল


নিহতের বাবা আজাদ জানান, ছেলেকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরে জানতে পারি আরিফ চা খাওয়ার জন্য রাজাকে নিয়ে গেছে। এর পরে তার স্ত্রী লিজা স্বীকার করে রাজার বস্তাবন্দী মরদেহ বারান্দায় রাখা আছে। রাজার মুখের ভেতরে পুরোনো সাদা কাপড় ছিল। জুতার ফিতা দিয়ে পা ও গলা বাঁধা ছিল।

এ ব্যাপারে আশুলিয়া থানার ওসি (তদন্ত) জিয়াউল ইসলাম জানান, সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে শিশুটির মরদেহ উদ্ধার করি। একই সাথে অভিযুক্ত আরিফের স্ত্রী লিজাকে আটক করা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

news24bd.tv / কামরুল