বরিশালে বিএনপির বিক্ষোভ মিছিল পণ্ড

বরিশালে বিএনপির বিক্ষোভ মিছিল পণ্ড

Other

বরিশালে পুলিশের বাঁধায় বিএনপির বিক্ষোভ মিছিল পণ্ড হয়েছে। তবে এর আগে পুলিশের কঠোর বেষ্টনীতে সমাবেশ করে তারা। সমাবেশে নেতাকর্মীদের যেতে পুলিশ বাঁধা দিয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপি নেতৃবৃন্দ। এদিকে পুলিশ বলছে, জনগণের জানমালের নিরাপত্তার জন্যই নেয়া হয়েছে এই ব্যবস্থা।

 

আজ সোমবার সকাল সাড়ে ১০টায় নগরীর সদর রোডের বিএনপি দলীয় কার্যালয়ের সামনে এক বিক্ষোভ সমাবেশের আয়োজন করে মহানগর বিএনপি। গত ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসে দেশের বিভিন্ন স্থানে অনাকাঙ্খিত ঘটনার প্রতিবাদে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে এই বিক্ষোভ সমাবেশের আয়োজন করে বিএনপি। সমাবেশের আগেই পুরো এলাকা ঘিরে ফেলে পুলিশ। নেতাকর্মীদের সমাবেশ স্থলে যাবার পথে বাঁধা দেয়া হয় বলে অভিযোগ করেন বিএনপি নেতারা।

 

মহানগর বিএনপি সভাপতি মজিবর রহমান সরোয়ারের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে দলের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন, সহ-সাংগঠনিক সম্পাদক আ ক ন কুদ্দুসুর রহমান, মহানগর বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার জিয়াসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।  


গণপরিবহনে আবারো যাত্রী অর্ধেক করার নির্দেশ

করোনা আক্রান্ত হয়ে ৪৫ জনের মৃত্যু, আক্রান্ত ৫১৮১ জন

স্নাতক পাস চাকরি দিচ্ছে ব্র্যাক

মসজিদুল হারামে তারাবি ১০ রাকাত, গ্র্যান্ড মসজিদে প্রবেশে লাগবে অনুমতি


সমাবেশে বক্তারা বলেন, বর্তমান সরকার শান্তিপূর্ণ সমাবেশও করতে দিচ্ছে না। তারা অসহিষ্ণু হয়ে পড়েছে। তাদের সময় শেষ হয়ে এসেছে। এ কারণে তারা পেটেয়া বাহিনী দিয়ে মানুষ মারছে। সরকারের বিরুদ্ধে কঠোর আন্দোলন গড়ে তুলতে বিএনপি নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান নেতারা।  

সমাবেশ শেষে বেলা পৌনে ১২টায় মহানগর বিএনপি সভাপতি অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ারের নেতৃত্বে দলীয় কার্যালয় চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল সদর রোডে যাবার পথে অশ্বিনী কুমার হলের প্রধান ফটকে তাদের আটকে দেয় পুলিশ।  

news24bd.tv নাজিম