সিনেমায় নয় বাস্তবে শাশুড়ি হলেন মৌসুমী

সিনেমায় নয় বাস্তবে শাশুড়ি হলেন মৌসুমী

অনলাইন ডেস্ক

ঢালিউডের জনপ্রিয় তারকা দম্পতি মৌসুমী-ওমর সানী। বাংলা চলচ্চিত্রে অনেক হিট সিনেমা উপহার দিয়েছেন এই জুটি। অভিনয়ে এসে পরিচয় এরপর প্রেম পরিণয় গড়ায় বিয়েতে। পুত্র ফারদিন ও কন্যা ফাইজাকে নিয়ে ওমর সানী-মৌসুমীর সুখের সংসার।

  ছেলে ফারদীন এহসান স্বাধীনের বিয়ে নিয়ে কয়েকদিন আলোচনায় ছিল ওমর সানী-মৌসুমী পরিবার। গণমাধ্যম থেকে ফিল্মপাড়ার বিভিন্ন অলিতে গলিতে শোনা গেছে স্বাধীনের বিয়ের কথা। প্রথমে বিষয়টি ওমর সানী অস্বীকার করলেও মৌসুমী সংবাদমাধ্যমে স্বীকার করেছেন।

তিনি জানিয়েছিলেন, ৫ এপ্রিল স্বাধীনের গায়ে হলুদ।

৯ এপ্রিল বিবাহত্তোর সংবর্ধনা। এর মাঝে সম্পন্ন হবে আকদ।

এবার স্ত্রীর সঙ্গে ছবি শেয়ার করেছে ফারদীন এহসান স্বাধীন। তার ফেসবুকে একাধিক ছবি শেয়ার করেছেন তিনি। পাশাপাশি যুক্ত করেছেন লাইফ ইভেন্টস। স্বাধীনের ফেসবুক সূত্রে জানা গেছে, ২৬ মার্চ বিয়ে করেছেন তিনি। তার স্ত্রীর নাম সাদিয়া রহমান আয়েশা। স্বাধীনের শেয়ার করা পোস্টে তাদের শুভেচ্ছা জানিয়েছেন সিনেমা পাড়ার অনেকেই।

ছেলে বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন ওমর সানী। সোমবার (২৯ মার্চ) সন্ধ্যায় তিনি বলেন, ২৬ মার্চ আমার ছেলের আকদ সম্পন্ন হয়েছে। আকদ করে আমরা বউ নিয়ে এসেছি। ওদের জন্য দোয়া করবেন।


রাতে প্রেমিকের সঙ্গে দেখা করে বাড়ি যাওয়ার পথে ধর্ষণের শিকার প্রেমিকা

ছোট ভাইয়ের মৃত্যুর পর তার স্ত্রীকে অন্তঃসত্ত্বা করলো ভাসুর!

কিশোরকে ধর্ষণ করে অন্তঃসত্ত্বা তরুণী!

অশ্লীল ভিডিও চ্যাটিং ইসলামে ব্যভিচারের অন্তর্ভুক্ত


কুমিল্লার মেয়ে আয়েশা জন্মসূত্রে বাংলাদেশি হলেও মা-বাবার সঙ্গে কানাডায় থাকেন। তার পড়াশোনা ও বেড়ে ওঠা সেখানেই। কয়েক মাসে আগে ফারদীনের সঙ্গে আয়েশার পরিচয়। একপর্যায়ে তাঁদের মধ্যে তৈরি হয় বন্ধুত্ব, এরপর ভালো লাগা। সে কথা দুই পরিবারের সঙ্গে ভাগাভাগি করেন দুজন। এরপর পারিবারিক আলোচনার ভিত্তিতে বিয়ের দিনক্ষণ ঠিক করা হয়।

অভিনয় না করলেও অনেক আগে পরিচালনায় নাম লেখান মৌসুমী-ওমর সানী পুত্র ফারদীন। ‘ডেস্টিনেশন’ নামে একটি টেলিফিল্ম নির্মাণ করেছিলেন তিনি। এছাড়া কয়েকটি স্বল্পদৈর্ঘ্য সিনেমাও নির্মাণ করেন। রাজধানী উত্তরায় ‘মেরিমন্টানা’ নামে রেস্তোরাঁ পরিচালনা করেও বাবা-মার আস্থা অর্জন করেন তিনি।

news24bd.tv/আলী

এই রকম আরও টপিক